চুয়াডাঙ্গায় দুর্বৃত্তদের হামলার শিকার যুবলীগকর্মী স্বপন ও জনির পাশে হুইপ ছেলুন জোয়ার্দ্দারসহ যুবলীগ নেতৃবৃন্দ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় শয়নকক্ষে দুর্বৃত্তদের হামলায় আহত যুবলীগকর্মী স্বপন ও জনির পাশে দাঁড়িয়েছেন চুয়াডাঙ্গা-১ আসনের এমপি জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। সোমবার বেলা ১১টার দিকে তিনিসহ চুয়াডাঙ্গার যুবলীগ নেতৃবৃন্দ আহত দুজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে দেখতে যান ও তাদের চিকিৎসার খোঁজখবর নেন।

চুয়াডাঙ্গার পৌর কলেজপাড়ার জামাত আলীর ছেলে রুহুল আমীন স্বপন (৩০) পার্শ্ববর্তী ইসলামপাড়ার আব্দুর রহমানের বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। তিনি গত শুক্রবার গভীর রাতে নিজকক্ষে ঘুমিয়ে ছিলেন। রাত ১২টার দিকে একদল দুর্বৃত্ত বিছানার ওপরেই এলোপাতাড়ি কুপিয়ে জখম করে স্বপনকে। পরে দুর্বৃত্তরা দুটি বোমা বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। রাতেই স্বপনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকায় রেফার করা হয়।

এছাড়া গত ২ নভেম্বর যুবলীগকর্মী চুয়াডাঙ্গা জিনতলাপাড়ার নাজমুল হকের ছেলে জনিকে (২৮) দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাকেউ ঢাকায় রেফার করা হয়। দুজনকে হাসপাতালে দেখতে যান হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। তিনি স্বপন ও জনির চিকিৎসার খোঁজ খবর নেন ও সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। চুয়াডাঙ্গা জেলা যুবলীগ এক প্রেসবিজ্ঞপ্তিতে মঙ্গলবার জানায়, হাসপাতালে হুইপ ছেলুন জোয়ার্দ্দারের সাথে এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান কবীর, নির্বাহী পরিষদের সদস্য গোলাম মোস্তফা লালাসহ পরিবহন ব্যবসায়ী ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।