তাড়িয়ে ধরে জনিকে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা জিনতলাপাড়ায় মোটরসাইকেলযোগে একদল যুবকের হামলা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জিনতলাপাড়ার জনিকে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। গতরাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলযোগে ৬/৭ জনের একদল যুবক জিনতলাপাড়ায় হামলা চালিয়ে তাকে নৃশংসভাবে কুপিয়ে জখম করে।

জনিকে আশঙ্কাজনক অবস্থায় গতরাতেই ঢাকার উদ্দেশে নেয়া হয়েছে। দিতে হয়েছে কয়েক ব্যাগ রক্ত। শেষ খবর পাওয়া পর্যন্ত জনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিলো। হামলাকারীদের সম্পর্কে তাৎক্ষণিকভাবে কেউ মুখ খোলেনি। কেন হামলা চালানো হয়েছে তাও নিশ্চিত করে জানা সম্ভব হয়নি। তবে সূত্র বলেছে, ছাত্রলীগের পূর্ববিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটে থাকতে পারে।

জানা গেছে, চুয়াডাঙ্গা জিনতলাপাড়ার মৃত নাজমুল হকের ছেলে জনি (২৮) কয়েকজনকে সাথে নিয়ে তার নিজ পাড়ার রাস্তায় দাঁড়িয়ে কথা বলছিলেন। কয়েকটি মোটরসাইকেলযোগে ৬/৭ জনের একদল যুবক তার ওপর হামলা চালায়। জনি হামলাকারীদের দেখে দৌড়ে একটি বাড়িতে ঢুকে পড়ে। হামলাকারীরা পিছু ধাওয়া করে সেখানে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে গুরুতর জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। রক্তাক্ত জনিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার শারীরিক অবস্থা ক্রমশ আশঙ্কজনক হয়ে ওঠে। কর্তব্যরত চিকিৎসক রক্ত দেয়ার পরামর্শ দেন। দ্রুত রক্ত দেয়ার পাশাপাশি রাজশাহী মেডিকেল কলেজ অথবা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন চিকিৎসক। রাতেই অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকার উদ্দেশে নেয়া হয়েছে।