গাংনীর বাঁশবাড়িয়া ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে পাকুড়িয়া

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়িয়া ফুটবল টুর্নামেন্টে পাকুড়িয়া একাদশ প্রথম দল হিসেবে সেমিফাইনালে উঠেছে। গতকাল বৃহস্পতিবার বাঁশবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়মাঠে অনুষ্ঠিত কোয়ার্টার ফাইনালের খেলায় পাকুড়িয়া ২-০ গোলে ধলা একাদশকে পরাজিত করে।

প্রথমার্ধের খেলা গোলশূণ্যভাবে শেষ হয়। দ্বিতীয়ার্ধে আরো আক্রমাত্মক খেলে দুটি গোল করে পাকুড়িয়া একাদশের প্রশিক ও সোহাগ। খেলার শেষ বাঁশি পর্যন্ত গোল পরিশোধে ব্যর্থ হয় ধলা একাদশ। ২-০ ব্যবধানের জয় নিয়ে প্রথম দল হিসেবে সেমিফাইনালে উত্তীর্ণ হয় পাকুড়িয়া একাদশ।

মিতালী ক্লাব, লাইব্রেরি ও বাঁশবাড়ীয়া গ্রামবাসী আয়োজিত এ টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় খেলায় আজ শুক্রবার মুখোমুখি হবে করমদি ও ভোমরদহ একাদশ।

 

শেখ কামাল নিটল টাটা জেলা ফুটবল লিগে একেসি ও উদ্দীপন ক্লাবের মধ্যকার খেলা ২-২ গোলে অমীমাংসিত থাকাবস্থায় ১ মিনিট ৮ সেকেন্ড বাকি থাকতে উদ্দীপন ক্লাব কোনো কারণ ছাড়ায় মাঠ ত্যাগ করেল খেলার ২৫ মিনিটে একটি ফেয়ার প্লে খেলা বলে উদ্দীপন ক্লাবের রাব্বি ১টি বিতর্কিত গোল করে। রেফারির বিতর্কিত সিদ্ধান্তের প্রতিবাদে বেশ কিছু সময় খেলা বন্ধ থাকে। কেলা পরিচালনাকারী কর্তৃপক্ষের ঐকান্তিক প্রচেষ্ঠায় পুনরায় খেলা শুরু হয়। খেলার ৩৮ মিনিটে উদ্দীপন ক্লাবের শাওন গোল করে গোলের ব্যবধান বাড়িয়ে দেয়। খেলার ৪৯ মিনিটে একেসি ক্লাবের টিটু গোল করে গোলের ব্যবধান কমান ২-১। এরপর উভয় দল আক্রমণ প্রতি আক্রমণ করে খেলার আকর্ষণ বাড়িয়ে দেয়।

খেলার ৭৮ মিনিটে একেসি ক্লাবের মামুন গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনে খেলার ফলাফল ২-২। এরপর উদ্দীপন ক্লাবের কর্মকর্তা তার দলের খেলোয়াড়দের মাঠ থেকে বের করে নিয়ে যায়। খেলাটি পরিচালনা করেন মাসুদুর রহমান খোকন, আজিজুল হক, আকরামুল হক ও ইখতিয়ার আহমেদ। মাঠে উপস্থিত ছিলেন ডিএফএ’র সভাপতি রফিকুল ইসলাম লাড্ডু, সহসভাপতি মতিয়ার রহমান, ওবাইদুল হক জোয়ার্দ্দার, সাইদুর রহমান মল্লিক, বদর উদ্দীন খান, শহিদুল কদর জোয়ার্দ্দার, নুরুন্নাহার কাকলী, ডিএসএ’র হাফিজুর রহমান হাপু, মেহেরুর্লা মিলু প্রমুখ।