ঝিনাইদহে ৩ ছিনতাইকারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহে ধারালো অস্ত্র ও সোনার গয়নাগাটিসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গত মঙ্গলবার রাত ১১টার দিকে ঝিনাইদহ শহরের আরাপপুর এতিমখানা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি সোনার চেন ও ৩টি ছোরা।

গ্রেফতারকৃতরা হলো- ঝিনাইদহ আরাপপুর চানপাড়ার আলফার আলীর ছেলে ফিরোজ (২০), আনোয়ার হোসেনের ছেলে ইলিয়াস হোসেন (২১) ও একই এলাকার হাফিজুর রহমানের ছেলে ছিয়াম (২১)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ঝিনাইদহ থানায় হত্যা ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলে গোয়েন্দা পুলিশ জানায়।

ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের এসআই রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকায় একদল ছিনতাইকারী ছিনতাই করে পালাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে তিনি ও এএসআই মিঠুন কুমারসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় ছিনতাইকারীদের ধাওয়া করে আরাপপুর এতিমখানা এলাকা থেকে ফিরোজ, ইলিয়াস ও ছিয়ামকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাইকৃত ১টি সোনার চেন ও ৩টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। তবে ছিনতাইকারী দলের বাকি সদস্যরা তখন পালিয়ে যায় বলে তিনি জানান। এ ঘটনায় ঝিনাইদহ থানায় মামলা হয়েছে ও তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।