মেহেরপুরে এসএসসি ৮৭’র বন্ধুদের ঈদ পুনর্মিলনী

মেহেরপুর অফিস: বন্ধু এবং তাদের স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে আলোচনাসভা, খেলাধুলা ও র‌্যাফেল ড্র ইত্যাদিসহ আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে এসএসসি/৮৭’র বন্ধুদের নিয়ে মেহেরপুর কমিউনিটি সেন্টারে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে মেহেরপুরের এসএসসি/৮৭’র বন্ধু মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য প্রফেসর ফরহাদ হোসেন উপস্থিত হলে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে ওঠে।

অনুষ্ঠানের মধ্যে ছিলো সাংস্কৃতিক অনুষ্ঠান, ৮৭’র বন্ধু এবং তাদের স্ত্রী ও ছেলে-মেয়েদের খেলাধুলা ও র‌্যাফেল ড্র। বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. ওবাইদুল ইসলাম পলাশ, বাংলাদেশ টেলিভিশনের মেহেরপুর সাংবাদিক আলামিন হোসেন, মেহেরপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. কামরুল হাসান, মো. আমিনুল ইসলাম (খোকন), প্রভাষক মো. আতিক, বিপ্লব, শিক্ষক নুরুল ইসলাম, হাসান, আব্দুল মান্নান, আক্কাস আলী, ঠিকাদার শরিফুল ইসলাম, বীমা কর্মকর্তা মনিরুল ইসলাম, শহিদুল ইসলাম, ইউপি সচিব সানোয়ার হোসেন, পৌর সভার কর আদায়কারী শহিদুল ইসলাম, ব্যবসায়ী বাপ্পি পাল, খায়রুল ইসলাম, মফিজুর রহমান, হিরো, শামিম, মান্নু, খাঁজা লিটন ও মেহেরপুর পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক আল মামুন অনল প্রমুখ।

অনুষ্ঠানে এমপি প্রফেসর ফরহাদ হোসেন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. কামরুল হাসান ও পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক আল মামুন অনলকে সংবর্ধনা প্রদান করা হয়।