মাইক্রোবাস ও ভারতীয় শালচাদরসহ বস্ত্র উদ্ধার : আটক ৫

চুয়াডাঙ্গার সিঁন্দুরিয়া ফাঁড়ি পুলিশের চোরাচালান বিরোধী অভিযান

 

স্টাফ রিপোর্টার: ভারতীয় শালচাদর, প্যান্ট ও শার্ট পিসসহ ৫ জনকে পাকড়াও করেছে চুয়াডাঙ্গার সিঁন্দুরিয়া ফাঁড়ি পুলিশ। গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে চুয়াডাঙ্গার বদরগঞ্জ-খাড়াগোদা সড়কের জিবনা-তেঁতুলতলা ব্রিজের নিকট মাইক্রোবাস তল্লাশি করে ভারতীয় বস্ত্রসহ এদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ঝিনাইদহের ডাকবাংলা নারায়ণপুরের মুনছুর আলীর ছেলে আব্দুল মান্নান, মাগুরাপাড়ার আবুল কাশেমের ছেলে আব্দুর রশিদ, চাকলাপাড়ার দ্বীনবিন্দু বিশ্বাসের ছেলে হরবিন্দু বিশ্বাস, ঘোড়াশাল গ্রামের আতির আলীর ছেলে হাসেম আলী ও নারায়ণপুরের নুরুজ্জোহার ছেলে বকুল। মাইক্রোবাসটিও (চট্ট-মেট্রো-চ-০২-১৮০৭) উদ্ধার করা হয়েছে।

পুলিশ বলেছে, মাইক্রোবাসযোগে ভারতীয় শীতবস্ত্র শালচাদর, শার্ট ও প্যান্ট পিস পাচার করা হচ্ছে খবর পেয়ে জিবনা ব্রিজের নিকট ওত পেতে অপেক্ষা করেন সিঁন্দুরিয়া ফাঁড়ির এএসআই সাজ্জাদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স । মাইক্রোবাসটি সেখানে পৌঁছুলে তা তল্লাশি করে উদ্ধার করা হয় ৭০ পিস ভারতীয় শালচাদর, ১২ থান প্যান্টের ও ৫ থান শার্টের কাপড়। এসবের বৈধ কাগজপত্র দেখাতে না পারলে ভারত থেকে পাচার করে আনা হচ্ছে বলে অভিযোগ তুলে গ্রেফতার করা হয় ৫ জনকে। মাইক্রোবাসসহ উদ্ধার করা হয় বস্ত্রগুলো।