জুয়ার আস্তানা থেকে দুজনকে আটক করেছে ডিবি পুলিশ

চুয়াডাঙ্গার চিহ্নিত জুয়াড়িদের বড় বড় জুয়ার আসর : মাঝে মাঝে ছোট আসরে পুলিশের অভিযান

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার চিহ্নিত কয়েকটি স্থানে প্রতিদিন দেদারছে লাখ লাখ টাকার জুয়ো খেলার আসর বসলেও সেসব আস্তানায় পুলিশি অভিযান নেই। তবে ছোটখাটো চক্রের জুয়োর আসরে মাঝে মাঝেই জেলা গোয়েন্দা পুলিশসহ থানা পুলিশ অভিযান চালাচ্ছে। গতরাতেও ছোট একটি আস্তানায় হানা দিয়ে দুজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

জানা গেছে, চুয়াডাঙ্গা বুজরুকগড়গড়ি মুন্সিপাড়ার বিল্লাল হোসেন ও আয়ুব আলীকে করেছে ডিবি পুলিশ। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মুন্সিপাড়ার হায়দার আলীর আমবাগান থেকে এদেরকে গ্রেফতার করা হলেও তাদের সাথে থাকা ৪ জন পালিয়ে যায়। ডিবি পুলিশ এ তথ্য দিয়ে বলেছে, আমবাগানে জুয়ো খেলছে খবর পেয়ে অভিযান চালিয়ে দুজনকে আটক করা সম্ভব হলেও বাকিদের ধরা যায়নি। তবে জুয়োর বোর্ডের ৪শ ১০ টাকা, ৪৭টি তাস ও ল্যাম্পসহ বস্তা উদ্ধার করা হয়।

‌অপরদিকে এলাকার একাধিক ব্যক্তি অভিযোগ করে বলেছে, চুয়াডাঙ্গার কেদারগঞ্জ ও হাটকালুগঞ্জের মাথাভাঙ্গা নদীর ওপারে দৌলাতদিয়াড় পীরপুর মাঠের বাগানে প্রায় প্রতিদিনই জুয়োর আসর বসানো হয়। এসব জুয়োর আসরে মাথাভাঙ্গা নদী পার হয়ে অসংখ্য জুয়াড়ি আসা-যাওয়া করে। দীর্ঘদিন ধরে এ জুয়োর আসর চিহ্নিত কয়েকজন জুয়াড়ি দেদারছে পরিচালনা করলেও সেদিকে পুলিশের নজর নেই। তবে ছোটখাটো আস্তানায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। বড় জুয়োর আস্তানার দিকেও পুলিশি অভিযানের দাবি জানিয়েছে এলাকার সচেতনমহল।