চুয়াডাঙ্গার পৃথক স্থানে বজ্রপাত : একজন নিহত আহত ৩

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার পৃথক দুটি স্থানে বজ্রপাতে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে বজ্রপাতে চুয়াডাঙ্গা জেলা সদরের ভুলটিয়া তুরুপশাহ বিলে নিহত হয় ১২ বছরের কিশোর সাগর। সেসহ তিনজন বিলে মাছ ধরছিলো। সহযোগী দু মৎস্যশিকারী আহত হয়। অপরদিকে চুয়াডাঙ্গা তালতলার স্কুলছাত্রী পপি খাতুন (১৪) পৃথক বজ্রপাতে আহত হয়েছে।

জানা গেছে, হাজরাহাটি তালতলার পলাশ আলীর মেয়ে পপি খাতুন চুয়াডাঙ্গা রাহেলা খাতুন গালর্স একাডেমীর ৯ম শ্রেণির ছাত্রী। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে সে বিদ্যালয়েই ছিলো। ক্লাস চলছিলো। জানালার পাশেই ছিলো সে। বজ্রপাতে পপি সংজ্ঞা হারায়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

বদরগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন, চুয়াডাঙ্গা জেলা সদরের কুতুবপুর ইউনিয়নের ভুলটিয়া গ্রামের আফিজ সরদারের ছেলে সাগর আহমেদ (১২), মৃত লোকমান সরদারের ছেলে হারেজ ফকির (৬৫) শিকিরপাড়ার আবদুস সাত্তারের ছেলে মানোয়ার হোসেন (৩৫) গ্রামসংলগ্ন তুরুপশাহার বিলে মাছ ধরতে যায়। দুপুর ১টার দিকে শুরু হয় বৃষ্টি। স্থানীয়রা বলেছেন, এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যায় কিশোর সাগর আহমেদ, আহত হয় হারেজ ফকির ও মানোয়ার হোসেন। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ভুলটিয়া গ্রামের ইউপি মেম্বার মহসিন আলী সত্যতা জানান।