অস্ত্র-বোমাসহ চার ছিনতাইকারী গ্রেফতার

র‌্যাব-৬ গাংনী ক্যাম্প সদস্যদের জোড়াপুকুরিয়ায় বিশেষ অভিযান

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া জেটিএস নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয় চত্বরে অভিযান চালিয়ে ছিনতাইকারী সন্দেহে চার যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এদের কাছ থেকে দুটি এলজি শাটারগান, দু রাউন্ড গুলি, চারটি হাতবোমা, দুটি দেশীয় অস্ত্র (রামদা) উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার রাত সাড়ে নয়টার দিকে ওই অভিযান চালায় র‌্যাব-৬ গাংনী ক্যাম্পের একটি বিশেষ অভিযান দল।

 

আটককৃতরা হচ্ছে- গাংনী পৌরসভাধীন চৌগাছা ভিটাপাড়ার আব্দুল লতিফের ছেলে সবুজ হোসেন (১৮), রাজুল হোসেনের ছেলে তানজিল হোসেন বিজয় (১৯), কিয়ামুদ্দীনের ছেলে জমিরুল ইসলাম ওরফে বাবু (২০) ও শমসের আলীর ছেলে কাবিরুল ইসলাম (২২)।

র‌্যাব-৬ গাংনী ক্যাম্প কমান্ডার এএসপি গোলাম রব্বানী (পিপিএম) জানান, ছিনতাই প্রস্তুতিকালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাবের কাছে খবর ছিলো ওই চারজন সড়কে ছিনতাইয়ের লক্ষ্যে সেখানে গোপন বৈঠক করছিলো। আটক হওয়াদের নামে গাংনী থানায় মামলা দায়ের পুর্বক সোপর্দ করা হয়েছে। আজ তাদের মেহেরপুর আদালতে সোপর্দ করা হতে পারে।

আটক সবুজ পেশায় রাজমিস্ত্রি, তানজিল রংমিস্ত্রি, জমিরুল কাঠমিস্ত্রি এবং কাবিরুল অটোচালক। তবে এরা চারজনই বিভিন্ন স্থানে ছিনতাইয়ের ঘটনায় র‌্যাবের খাতায় সন্দেহভাজন ছিলো বলে জানান র‌্যাব কমান্ডার। বেশ কিছুদিন থেকেই র‌্যাব তাদের গতিবিধি লক্ষ্য রাখছিলো।