নিখোঁজ সেনা সদস্য ওবাইদুল হকের ১০ দিনেও সন্ধান মেলেনি

মহেশপুর প্রতিনিধি: সেনা সদস্য ওবাইদুল হক সুমন ঝিনাইদহের মহেশপুরের নিজ বাড়িতে আসার পথে ঈশ্বর্দীর দাশুড়িয়া মোড় থেকে নিখোঁজ হওয়ার ১০ দিন পরও সন্ধান মেলেনি।

পরিবার সূত্রে জানা গেছে, মহেশপুর উপজেলার শাহাবাজপুর গ্রামের শুকর আলী বিশ্বাসের ছেলে ওবাইদুল হক সুমন ২০০০ সালে সেনাবাহিনীতে চাকরি নেন। বর্তমানে বগুড়া সেনানিবাসের ১১ বি ইউনিটে চাকরি করেন তিনি। পরিবার পরিজনের সাথে ঈদুল আজহা উদযাপনের জন্য গত ২ অক্টোবর ছুটি নিয়ে বিকেলে সাড়ে ৪টার দিকে মিনিটে রওয়ানা দেন। মেহেরপুর লাইনের পরিবহনে উঠায় ঈশ্বর্দী দাশুড়িয়া মোড়ে নেমে পড়েন এবং কুষ্টিয়া গাড়িতে ওঠেন। এ সময় তার স্ত্রী আসমা খাতুন ও ৪ বছরের ছেলে সৈকতের সাথে তার কথা হওয়ার কিছুক্ষণ পর থেকে তার মোবাইলে আর সংযোগ পাওয়া যায়নি। তার স্ত্রী-সন্তান ও বাবা-মার সাথে ঈদ করার আশায় আগাম ছুটি নিয়ে বাড়ি ফিরছিলেন।

স্ত্রী আসমা খাতুন আরো জানান, মহেশপুর থানায় জিডি করতে গেলেও অন্য এলাকায় নিখোঁজ হওয়ার কারণে ওই থানায় জিডি নেয়নি। নিখোঁজের ছোট ভাই লিমন জানান, সেনাবাহিনীর পক্ষ থেকে বগুড়া শাহাজানপুর থানায় একটি জিডি করা হয়েছে। গতকাল শনিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ সুমনের সন্ধান মেলেনি। এদিকে তার পিতা-মাতা সন্তানকে ফিরে পেতে দিশেহারা হয়ে পড়েছেন।