নৈশকোচ ও অটো রিকশার মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ আহত ৪

 

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের আগমনী বাজার এলাকায় গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে নৈশকোচ ও ব্যাটারীচালিত অটোর মুখোমুখি সংঘর্ষে মাইনুল হক (৩০) নামে অটোচালকের মৃত্যু হয়েছে। সংঘর্ষের ঘটনায় আহত হয়েছে অটোর ৪ যাত্রী। আহতরা হলেন- কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের হযরত আলী (১৪), কাঁঠালবাড়ি ইউনিয়নের দাশেরহাটের আব্দুল হক (৫০), নাদুরা সেখ (৬০) ও হালিমা খাতুন (৫০)।

এ ঘটনায় বিক্ষুদ্ধ এলাকাবাসী ৪/৫টি নৈশকোচ ভাঙচুর করার পাশাপাশি কুড়িগ্রাম-রংপুর মহাসড়ক দেড় ঘণ্টা অবরোধ করে রাখে। পরে কুড়িগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে রাত ১১টা থেকে সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, কুড়িগ্রাম থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহণের একটি নৈশ কোচ শনিবার রাত সাড়ে ৯টার দিকে কাঁঠালবাড়ীর আগমনী বাজার এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত অটোর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই অটোচালক মাইনুল হকের মৃত্যু হয়। ৪ জন আহতের মধ্যে গুরুতর আহত আব্দুল হক ও হযরত আলীকে রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন ঘটনার সততা নিশ্চিত করেছেন।