Untitled

 

স্টাফ রিপোর্টার: নতুন নির্মিতব্য কালভার্ট খেয়াল করতে না পেরে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছে দামুড়হুদার ভগিরথপুর গ্রামের দুজন। এর মধ্যে আহত রিপনকে চুয়াডাঙ্গা থেকে অন্যত্র রেফার করা হয়েছে। গতরাত ৮টার দিকে দলিয়ারপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, দামুড়হুদার নতিপোতা ইউনিয়নের ভগিরথপুর গ্রামের আব্দুর রব হোসেনের ছেলে রিপন (৩৫) ও আবু বকরের ছেলে রফিকুল ইসলাম (৩০) মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় দলিয়ারপুরের নতুন কালভার্টের সামনে পড়ে। কালভার্টটি তাদের অপরিচিত হওয়ায় নির্মিতব্য কালভার্টের মধ্যে দ্রুতগামী মোটরসাইকেলটি পড়ে যায়। এতে দুজনই গুরুতর আহত হন। অচেতন অবস্থায় এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। এর মধ্যে রিপনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

অপরদিকে, দু বন্ধুকে মোটরসাইকেলে নিয়ে বেপরোয়া গতিতে চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে চুয়াডাঙ্গা মালোপাড়ার ৯ম শ্রেণির ছাত্র সজিব। এতে সে গুরুতর জখম হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সদর হাসপাতাল গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত সজিবকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সজিব মালোপাড়ার ভাদু হালদারের ছেলে।