গাংনীর বামন্দীতে ছিনতাইকারীদের কবলে বরযাত্রীরা : কনের গয়না ছিনতাই!

 

গাংনী প্রতিনিধি: বরযাত্রীদের মাইক্রোবাস থামিয়ে নগদ টাকা, মোবাইলফোন ও কনের নাকফুল ছিনতাই করেছে ছিনতাইকারীরা। ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন দুজন। গতকাল শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার দেবীপুর মাঠের সড়কে ওই ঘটনা ঘটে।

বরযাত্রী বহনকৃত মাইক্রোবাসচালক সানোয়ার হোসেন জানান, কুষ্টিয়ার মিরপুর উপজেলার চুনিপাড়া থেকে একটি মাইক্রোবাসযোগে বর ও কয়েকজন বরযাত্রী গাংনীর করমদী গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে বামন্দী পুলিশ ক্যাম্পের অদূরে দেবীপুর মাঠের মধ্যে পৌঁছুলে সড়কে গাছ ফেলে একদল ছিনতাইকারী মাইক্রোবাসটিকে থামতে বাধ্য করে। বরযাত্রীদের কাছ থেকে কনের নাকফুল, নগদ টাকা, একটি ল্যাপটপ ও কয়েকটি মোবাইলফোনসহ লক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নেয়। একই সময়ে কনপক্ষের লোক শ্যালোইঞ্জিনচালিত নসিমনযোগে বরযাত্রীদের এগিয়ে নিতে এসে তারাও একই স্থানে ছিনতাইকারীদের কবলে পড়েন। নসিমনটি ছিনিয়ে নিতে বাধা দেয়ায় কনের চাচাতো ভাই ইবাদত হোসেন (৩০) ও জাহাঙ্গীর আলমকে (২৭) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

এদিকে খবর পেয়ে বামন্দী পুলিশ ক্যাম্পের একটি দল ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বামন্দী বাজারের একটি ক্লিনিকে ভর্তি করে। বরযাত্রীরা কনের বাড়িতে পৌঁছেছেন বলে জানান বামন্দী পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই আনোয়ার হোসেন।

বামন্দী-তেঁতুলবাড়িয়া সড়কের দেবীপুর মাঠের ওই স্থানটিতে এর আগেও কয়েকবার ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘটনাস্থলটি বামন্দী পুলিশ ক্যাম্পের কাছাকাছি। তবুও মাঝেমধ্যেই এ ধরনের ঘটনায় ওই সড়কে চলাচলকারীদের মাঝে আবারো আতঙ্ক দেখা দিয়েছে। ঈদকে সামনে রেখে ছিনতাইকারীরা সক্রিয় হয়ে উঠেছে বলে মনে করছেন এলাকাবাসী।