মেহেরপুর ও দর্শনায় যুবলীগ ছাত্রলীগ তরুণ লীগের হরতালবিরোধী মিছিল

 

স্টাফ রিপোর্টার: বিএনপি-জামায়াত আহুত হরতালকে অহেতুক হরতাল বলে দাবি তুলে তা প্রত্যাক্ষাণের আহ্বান জানিয়েছে যুবলীগ ছাত্রলীগ। এ আহ্বানসহ হরতালের প্রতিবাদে দর্শনায় যুবলীগ ও ছাত্রলীগ মেহেরপুরে যুবলীগ ও তরুণ লীগ বিক্ষোভ মিছিল বের করে।

দর্শনা অফিস জানিয়েছে, গতকাল রোববার সন্ধ্যায় দর্শনা পৌর আ.লীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে পৌছে বিক্ষোভ সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন- যুবলীগ নেতা আবু তালেব, হযরত আলী, আ. হান্নান ছোট, আজিজুর রহমান বাবু।

মেহেরপুর অফিস জানিয়েছে, জামায়াতের নায়েবে আমির মাও. দেলাওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির দাবিতে এবং জামায়াত-শিবির ও বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মেহেরপুর পৌর যুবলীগ ও জেলা তরুণলীগের যৌথ উদ্যোগে গতকাল রোববার বিকেলে মেহেরপুর শহরে প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়।

জেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান রিটন ও প্রচার সম্পাদক শহিদুল ইসলাম পেরেশানের নেতৃত্বে প্রতিবাদ মিছিলটি মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীর সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বড়বাজার মোড়ে শেষ হয়। প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন- পৌর যুবলীগের সভাপতি শেখ কামাল, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, জেলা তরুণলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার সানতারা, পৌর তরুণলীগের সভাপতি নূর হোসেন, সাধারণ সম্পাদক রাজিব হোসেন, মুজিবনগর উপজেলা তরুণলীগের সভাপতি রকি, সাধারণ সম্পাদক জিয়া, তরুণলীগ নেতা বিজন, হাফিজুর, সুরুজ, ববি, টনি, মনিরুল প্রমুখ। পরে মেহেরপুর প্রেসক্লাবের সামনে সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- জেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান রিটন ও প্রচার সম্পাদক শহিদুল ইসলাম পেরেশান, পৌর যুবলীগের সভাপতি শেখ কামাল, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, যুবলীগ নেতা মোহন প্রমুখ।