ব্যাংক কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

 

 

স্টাফ রিপোর্টার: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির সাথে জড়িত থাকার অভিযোগে আটক ব্যাংক কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করে গতকাল শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. এএম আমজাদ জানান, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বাদী হয়ে তাদের বিরুদ্ধে নগরীর ৬টি থানায় মামলা করেছে।

মামলার আসামিরা হলেন- পরীক্ষার্থী জায়েদ হাসান, প্রিয়ম সরকার, সাদমান আহমদ সৈকত, মো. বদিউজ্জামান, তরিকুল ইসলাম, সৈয়দ আলমগীর কবীর, রাইসুল ইসলাম, ফারহানা ফারজান নিশাদ, কেএম রেজওয়ানুল এহসান, ইসরাতুল কাওসার, রাফিয়া হাসান, মো:রুহুল আমিন সেতু, সাব্বির হোসেন, হোজ্জাতুল ইসলাম এবং মো. ফুয়াদ হাসান। অন্য দু আসামি হলেন- জালিয়াতি সিন্ডিকেট চক্রের সদস্য ব্যাংক কর্মকর্তা ইমদাদুল হক খোকন ও ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের কর্মচারী মো. আব্দুর রহিম।

তবে তাদের বিরুদ্ধে কয়টি মামলা করা হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেননি ভারপ্রাপ্ত প্রক্টর। তিনি জানান, মামলার সঠিক সংখ্যাটি জানা নেই। তবে শাহবাগ, লালবাগ, নিউ মার্কেট, মোহাম্মদপুর, কলাবাগান এবং মতিঝিল থানায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।