কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত

 

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া শহরতলীর জুগিয়ায় বাসচাপায় শহিদুল ইসলাম মাস্টার (৪৫) নামের এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। গতকাল রোববার দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের জুগিয়া নামক স্থানে নির্মাণাধীন ব্রিজের নিকট এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশসুত্রে জানা গেছে, গতকাল রোববার দুপুরে কুষ্টিয়া শহরে কাজ শেষে নিজ মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন শহীদুল ইসলাম। জুগিয়া নির্মাণাধীন ব্রিজের কাছে পৌঁছুলে কুষ্টিয়াগামী একটি বাসের চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালমর্গে প্রেরণ করেছে। নিহত শহিদুল ইসলাম মাস্টার মিরপুর উপজেলার আমলা গ্রামের বাসিন্দা।

এদিকে স্কুলশিক্ষক শহিদুল ইসলাম মালিথার সড়ক দুর্ঘটনায় নিহতের সংবাদ আমলা সদরপুর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী তাকে শেষবারের মতো এক নজর দেখার জন্য তার বাড়িতে ভিড় জমায়।

স্কুলশিক্ষক শহিদুল ইসলাম মালিথার নামাজের জানাজা আজ সোমবার সকাল সাড়ে ৮টায় আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে ও সাড়ে ১০টায় কুশাবাড়িয়া-চরপাড়া মাধ্যমিক বিদ্যালয় অনুষ্ঠিত হবে। পরে কুশাবাড়িয়া গোরস্তানে দাফন সম্পন্নকরা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৭ ভাই ২ বোনসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।