মেহেরপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দু শিক্ষক মারা গেছেন

 

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার কোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না……….রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৮ বছর। গত রোববার রাত দেড়টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মেহেরপুর শহরের সার্কিট হাউজপাড়ার নিজ বাড়িতে তিনি মারা যান। তিনি স্ত্রী ও দু কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল সোমবার বাদ জোহর মেহেরপুর কোর্ট জামে মসজিদে তার নামাজে জানাজা শেষে মেহেরপুর পৌর কবরস্থানে তার লাশ দাফন করা হয়। মরহুম হাফিজুর রহমান চুয়াডাঙ্গা জেলার সরোজগঞ্জ ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে জন্মগ্রহণ করেন।

এদিকে মেহেরপুর সদর উপজেলার বৈকুণ্ঠপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনোয়ার হোসেন ভাদু গত রোববার বিকেল ৪টায় মেহেরপুর শহরের মণ্ডলপাড়ার বাড়িতে মারা গেছেন (ইন্না……..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি ক্যান্সারসহ দূরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ওই দিন বাদ এশা কুলবাড়িয়া ঈদগা মাঠে নামাজে জানাজা শেষে ঈদগা কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন হয়।

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি মেহেরপুর জেলা শাখার সভাপতি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব নাজমুল হক লিটন সংগঠনের পক্ষ থেকে উভয় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।