ঝিনাইদহের মহেশপুরে অস্ত্রসহ এক পল্লি চিকিৎসক আটক ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তবর্তী বাঁশবাড়িয়া বাজার থেকে একটি পিস্তলসহ এক দন্ত পল্লি চিকিৎসককে আটক করেছে বিজিবি। আটককৃত পল্লি চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বাঁশবাড়িয়া গ্রামের তোবা খার ছেলে। গতকাল মঙ্গলবার সকালে অস্ত্রসহ তাকে আটক করা হয়। মহেশপুর বিজিবির সামন্তা বিওপির হাবিলদার হায়দার আলী জানান, মহেশপুর উপজেলার বাঁশবাড়িয়া বাজারে গোপন সূত্রে খবর পেয়ে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বিজিবি অভিযান চালায়। অভিযানকালে তারা বাজারে দাঁতের পল্লি চিকিৎসক রফিকুলের চেম্বারে তল্লাশি চালিয়ে একটি পিস্তল উদ্ধার করে। এ সময় তারা রফিকুলকে আটক করে। দাঁতের চিকিৎসার আড়ালে সীমান্তবর্তী এ বাজারে চেম্বার খুলে তিনি অবৈধ অস্ত্রের ব্যবসা চালিয়ে আসছিলেন বলে বিজিবি জানায়।

x

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তবর্তী বাঁশবাড়িয়া বাজার থেকে একটি পিস্তলসহ এক দন্তপল্লি চিকিৎসককে আটক করেছে বিজিবি। আটককৃত পল্লি চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বাঁশবাড়িয়া গ্রামের তোবা খার ছেলে। গতকাল মঙ্গলবার সকালে অস্ত্রসহ তাকে আটক করা হয়।

মহেশপুর বিজিবির সামন্তা বিওপির হাবিলদার হায়দার আলী জানান, মহেশপুর উপজেলার বাঁশবাড়িয়া বাজারে গোপন সূত্রে খবর পেয়ে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বিজিবি অভিযান চালায়। অভিযানকালে তারা বাজারে দাঁতের পল্লি চিকিৎসক রফিকুলের চেম্বারে তল্লাশি চালিয়ে একটি পিস্তল উদ্ধার করে। এ সময় তারা রফিকুলকে আটক করে। দাঁতের চিকিৎসার আড়ালে সীমান্তবর্তী এ বাজারে চেম্বার খুলে তিনি অবৈধ অস্ত্রের ব্যবসা চালিয়ে আসছিলেন বলে বিজিবি জানায়।