ছাত্রাবাস থেকে ছাত্র অপহরণের সময় উঠতি বয়সী তিন যুবক আটক

 

চুয়াডাঙ্গা গুলশানপাড়া থেকে তুলে নিয়ে পলাশপাড়ায় দোতলায় তুলতে গিয়ে স্থানীয়দের প্রতিরোধ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পলাশপাড়া থেকে উঠতি বয়সী তিন যুবককে ধরে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। গতকাল শুক্রবার একটি ছাত্রাবাস থেকে এক ছাত্রকে অপহরণের সময় তার চিৎকারে তিন যুবক হাতেনাতে জনতার হাতে ধরা পড়ে। এদের নিকট থেকে উদ্ধার করা হয় তাদের ব্যবহৃত মোটরসাইকেলসহ ধারালো অস্ত্র ডেগার।

পুলিশ অবশ্য বলেছে, অপহরণ নয়, একটি মোবাইলফোন ছিনিয়ে নেয়ার সামাদ নামের ছাত্র চিৎকার করে। এ সময় স্থানীয়রা বহিরাগত উঠতি বয়সী তিন যুবককে ধরে পিটুনির পর পুলিশে দেয়। এদেরকে আজ শনিবার আদালতে সোপর্দ করা হতে পারে। আটকৃতরা হলো- আলমডাঙ্গা হাদরীর আব্দুর রহমানের ছেলে ইশান খা ওরফে ইমরান, আলমডাঙ্গা মিয়াপাড়ার লাল্টুর ছেলে সম্রাট ও পারদুর্গাপুরের ভাদু মণ্ডলের ছেলে কোরবান। তিন জনেরই বয়স ২০ বছরের কম বলে মন্তব্য করেছেন অনেকে।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা শহরের গুলশানপাড়ার একটি বাড়িতে কয়েকজন ছাত্র বসবাস করে। গতকাল শুক্রবার দুপুরে তিন যুবক ওই ছাত্রাবাসে প্রবেশ করে রাশেদ নামের এক ছাত্রকে খুঁজতে থাকে। তাকে না পেয়ে অপরছাত্র মেহেরপুর সাহেবপুরের সামাদ নামের একজনকে তাদের সাথে যেতে বাধ্য করে। প্রথমে বলে, তোমাকে এক বড় ভাই ডাকছে। আমাদের সাথে যেতে হবে। সামাদ তাদের মোটরসাইকেলে ওঠে। পলাশপাড়ার একটি বাড়ির দোতলায় তুলতে গেলে সামাদ ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করে। তার নিকট থেকে মোবাইলফোনটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। দৃশ্য দেখে স্থানীয়রা প্রতিরোধ গড়ে তোলে। হাতেনাতে তিন যুবককে একটি ধারালো অস্ত্র ডেগারসহ আটক করে পিটুনির পর পুলিশে দেয়।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি বলেছেন, তিন যুবকের ব্যবহৃত মোটরসাইকেলটি আটক করা হয়েছে। দ্রুত আইনে মামলা রুজু হয়েছে।