ঝিনাইদহে ব্যবসায়ীর কাছ থেকে নগদ টাকা ছিনতাই :হাতেহাতে ছিনতাইকারী আটক

 

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহে এক ব্যবসায়ীর কাছ থেকে নগদ ১০ হাজার টাকা ছিনতাই হয়েছে। এসময় হাতেনাতে ছিনতাইকারী ইকবাল হোসেনকে (২০) আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। গতকাল রোববার বিকেলে শহরের কলাবাগানে এ ঘটনা ঘটে। আটক ইকবাল ঝিনাইদহ শহরের আরাপপুর চানপাড়ার মুক্তার হোসেনের ছেলে। ছিনতাইয়ের শিকার মো. এনামুল হক শহরের নতুন হাটখোলার এনামুল হক অ্যান্ড ব্রাদার্স নামে একটি রডের দোকানের মালিক।

ঝিনাইদহ সদর থানার এসআই সাইফুল ইসলাম জানান, রোববার বিকেল সাড়ে ৫টার দিকে রড ব্যবসায়ী মো. এনামুল হক দোকান থেকে রিকশাযোগে শহরের কলাবাগানে বাসায় ফিরছিলেন। তিনি বাসার গেটে পৌঁছুলে তিনজন ছিনতাইকারী ধারালো অস্ত্রের মুখে তার কাছে একটি ব্যাগে থাকা ১০ হাজার ছিনিয়ে নেয়। এসময় তিনি চিৎকার করলে স্থানীয় জনতা হাতেনাতে ব্যাগসহ এক ছিনতাইকারীকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকৃত টাকাসহ ওই ছিনতাইকারীকে ধরে থানায় নিয়ে আসে।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটক ইকবাল জানিয়েছে, আরাপপুর চানপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে ইসরাইল ও মুরারীদহের শিলন ছিনতাইয়ের সময় তার সাথে ছিলো। তারা দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন এলাকায় চুরি ও ছিনতাই করে আসছিলো। এ ঘটনায় তিনজনকে আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা হয়েছে বলে ঝিনাইদহ সদর থানার ওসি মো. শাহাবুদ্দীন আজাদ জানিয়েছেন। এদিকে দিনের বেলায় প্রকাশ্যে এমন ছিনতাইয়ের ঘটনায় শহরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।