চার জেলার জেলা পরিষদ প্রশাসকদের মতবিনিময়সভাচুয়াডাঙ্গায় অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় প্রতিবেশী তিনজেলাসহ চার জেলার জেলা পরিষদের প্রশাসকদের মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে চুয়াডাঙ্গা সার্কিট হাউজ ভিআইপি লাউঞ্জে সভাটি অনুষ্ঠিত হয়।সভায় স্বাগতিক চুয়াডাঙ্গার জেলা পরিষদের প্রশাসক মাহফুজুর রহমান মঞ্জু আমন্ত্রিত অন্যান্য জেলা পরিষদের প্রশাসকদেরকে স্বাগত জানান। আমন্ত্রিত জেলা পরিষদের প্রশাসকরা হলেন, ঝিনাইদহের অ্যাডভোকেট আব্দুল ওয়াহেদ জোয়ার্দ্দার, মাগুরার অ্যাডভোকেট শরিফুল ইসলাম ও মেহেরপুরের অ্যাডভোকেট মিয়াজান আলী। জেলা পরিষদের প্রশাসকগণ প্রাণবন্ত পরিবেশে সভা করেন।

সভা শেষে চুয়াডাঙ্গা জেলা পরিষদের প্রশাসকমাহফুজুর রহমান মঞ্জু বলেন,‘জেলা পরিষদের প্রশাসকরা বিভিন্ন জেলায় পর্যায়ক্রমে মতবিনিময়সভা করে থাকেন। তারই ধারাবাহিকতায় এই সভা। এছাড়া প্রশাসকদের নিজেদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়াদি নিয়েও সভায় আলোচনা করা হয়। আগামীতে বৃহত্তর পরিসরে যশোরে পরবর্তী সভা অনুষ্ঠিত হবে।’অনুষ্ঠান চলাকালে চুয়াডাঙ্গা জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা সেখানে উপস্থিত ছিলেন।

এদিকে জেলা পরিষদের প্রশাসকদের আগমনের খবরে চুয়াডাঙ্গা পুলিশ সুপার রশীদুল হাসান ও অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মল্লিক সাঈদ মাহবুব সার্কিট হাউজে যান এবং প্রশাসকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।