পদ্মায় ট্রলারডুবি : নিখোঁজ ৩

 

স্টাফ রিপোর্টার: দৌলতদিয়ারপদ্মা নদীতে ফেরির ধাক্কায় কাজিরহাট থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী ট্রলারডুবে গেছে। ট্রলারটিতে ১৬জন যাত্রী ছিলো। এর মধ্যে ১৩ উদ্ধার হলেও তিনজনএখনো নিখোঁজ রয়েছে। পুলিশের সবাই উদ্ধার হয়েছে।গতকাল শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়লোকজন জানায়, কাজিরহাট থেকে ১৯ জন যাত্রী নিয়ে ট্রলারটি দৌলতদিয়ারউদ্দেশ্যে ছেড়ে আসে। এর মধ্যে তিনজন পাবনার বেড়া থানার ঢালার চরে নেমে গেলেবাকি ১৬ জন নিয়ে দৌলতদিয়ায় আসতে থাকে। রাত সাড়ে সাতটার দিকে ট্রলারটিদৌলতদিয়া ফেরিঘাটের কাছে পৌঁছুলে পাটুরিয়াগামী ইউটিলিটি ফেরি শাপলা-শালুক এরসাথে সংঘর্ষ লাগলে ট্রলারটি ডুবে যায়। সংবাদ পেয়ে দৌলতদিয়া নৌ-ফাঁড়ি পুলিশও স্থানীয় লোকজন ট্রলার নিয়ে তাদের উদ্ধারে নামে। রাত পৌনে নয়টা পর্যন্তট্রলারে ৮জন এবং ফেরিতে করে ৫ জন যাত্রী উদ্ধার হয়। তাদের সাথে থাকা রাজি, লিখনসহ তিন জনের সন্ধান তারা পাচ্ছেন না।

দৌলতদিয়ানৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোশাররফ হোসেন জানান, স্থানীয় লোকজন দিয়েট্রলারে ১৩জন এবং পাটুরিয়া ঘাটে দুজন যাত্রী উদ্ধার হয়েছে। এর আগে ঢালারচরে তিন পুলিশ সদস্য নেমে গেছে। এখন পর্যন্ত আর নিখোঁজের সংবাদ পাইনি।