চুয়াডাঙ্গা রবি সেবাকেন্দ্রে আংশিক ভাঙচুর

 

স্টাফরিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের সরকারি কলেজ রোডে অবস্থিত রবি সেবাকেন্দ্রে এক গ্রাহক পছন্দের গেঞ্জি না পেয়ে ভাঙচুর, মোবাইলফোন ও নগদ টাকা নিয়ে যায় বলে কাস্টমার ম্যানেজার স্বাপন জানান। ঘটনাটি ঘটেছে গত সোমবার দুপুরে।

জানাগেছে, বিশ্বকাপ ফুটবল উপলক্ষে রবি আজিটিয়া লিমিটেড গ্রাহকদের জন্য ৯৯ টাকা রিচার্জে লটারির মাধ্যমে গেঞ্জি ও ফুটবল পুরস্কার হিসেবে প্রদান করে। এরই অংশ হিসেবে চুয়াডাঙ্গার রবি গ্রাহকরা লটারিতে অংশগ্রহণ করে পুরস্কার বিজয়ী হন। তারপর গ্রাহকরা নির্দিষ্ট দিনে পুরস্কার আনতে গেলে রবি সেবাকেন্দ্রে থেকে বলা হয় পরে দেয়া হবে। অনেক পুরস্কার বিজয়ী গ্রাহক আভিযোগ করে বলেন, দীর্ঘ দিন ঘুরিয়েও তাদের নির্দিষ্ট পুরস্কার এখনও দেয়া হয়নি। এরই অংশ হিসবে এক গ্রাহক ক্ষুব্ধ হয়ে গত সোমবার চুয়াডাঙ্গা রবি সেবাকেন্দ্রে আংশিক ভাঙচুর করেনগদ টাকা ও মোবাইলফোন নিয়ে যান বলে অভিযোগ উঠেছে।

গ্রাহকরা বলেন, রবি সেবার কাস্টমার ম্যানেজার স্বপন সাধারণ গ্রাহকদের সাথে সর্বদা অসদাচারণ করে। চুয়াডাঙ্গা রবি ডিস্টিবিউটর হাউজের পক্ষে থেকে ভাঙচুর, নগদ টাকা ও মোবাইলফোন হারিয়ে যাওয়ার ব্যাপারে সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।