সাংবাদিকদের ওপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তিরদাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

 

জীবননগর ব্যুরো: স্থানীয় একটি দৈনিকের ইউনিয়ন প্রতিনিধি রাসেল হোসেন মুন্নার ওপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে জীবননগর প্রেসক্লাবের উদ্যোগে বাসস্ট্যান্ড চত্বরে স্থানীয় সাংবাদিকরা হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি জানান।

জীবননগর প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, চুয়াডাঙ্গা জেলাসহ জীবননগর উপজেলায় সম্প্রতি সন্ত্রাসী ও দুর্বৃত্তদের হামলায় দৈনিক মাথাভাঙ্গার মোমিনপুর প্রতনিধি সদরুল আমিন নিপুল নিহত ও জীবননগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আতিয়ার রহমান ও দৈনিক আকাশ খবরের উথলী প্রতিনিধি রাসেল হোসেন মুন্নার ওপর সন্ত্রাসীদের হামলা একই সূত্রে গাথা। সভ্য সমাজে কলম সৈনিকদের ওপর একের পর এক এ হামলার ঘটনায় সাংবাদিক সমাজ চরম ক্ষুব্ধ। বক্তরা অবিলম্বে প্রকৃত হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জীবননগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, সাংবাদিক শামসুল আলম, নারায়ণ ভৌমিক, আকিমুল ইসলাম ওশেখ শহিদুল ইসলাম। কাজী সামসুর রহমান চঞ্চলের উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেনজীবননগর প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক জিএ জাহিদুল ইসলাম, সাংবাদিক আফজালুর রহমান ধীরু, ফয়সাল মাহতাব মানিক, আবু সায়েম, জামাল হোসেন, মামুন-উর-রহমান, আরফান কবির, সাব্বির আহাম্মেদ, মারুফ মালেক, রবিন রাজ, রফিকুল ইসলাম, আসাবুল হক প্রমুখ।