ঘুষ গ্রহণের অভিযোগ :মেহেরপুর ওসি তদন্তর বিরুদ্ধে মামলার আদেশ দিয়েছে আদালত

 

মেহেরপুর অফিস: ঘুষ গ্রহণের অভিযোগে মেহেরপুর সদর থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলামের বিরুদ্ধে মামলা করার নির্দেশ দিয়েছেন মেহেরপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। গতকাল রোববার বিকেলে মেহেরপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মতিউর রহমান এ আদেশ দেন। একই সাথে মামলাটি তদন্তে তিনি দুদুককে নির্দেশ দেন। চুরি মামলার আসামি মেহেরপুর শহরের ক্যাশবপাড়ার বাসিন্দা সাহেব আলীর স্বীকারোক্তি মূলক জবানবন্ধী থেকে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ওই আদেশ দেন আদালত সূত্রে জানা যায়।

চুরি মামলার আসামি সাহেব আলী জবানবন্দিতে জানান, তাকে ছেড়ে দেয়ার কথা বলে তার নিকট থেকে ঘুষ গ্রহণ করেও তাকে ছেড়ে দেননি সদর থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম। বরং তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছেন। বিজ্ঞ বিচারক মতিয়ার রহমান সদর থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলামের বিরুদ্ধে সাহেব আলীর জবানবন্দি গ্রহণ করে মামলা করার নির্দেশ দেন সদর থানার ওসিকে এবং সেইসাথে মামলাটি দুদুকে তদন্তের নির্দেশ দেন।

এব্যাপারে মেহেরপুর সদর থানার ওসি শেখ আতিয়ার রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের জানান, তিনি আদালতের চিঠি পেয়েছেন তবে এখনও পড়ে দেখেননি।ওসি (তদন্ত) তরিকুল ইসলাম সাংবাদিকদের জানান, মামলা বা আদালতের আদেশের বিষয়টি আমার জানা নেই। তবে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নিতে গেলে নিজে বাঁচার জন্য তারা নানা রকম অভিযোগ করতে পারে। ঘুষ নেয়ার বিষয়টি সঠিক নয়।