দামুড়হুদায় মদ্যপ অবস্থায় র‌্যাবের হাতে আটক ৯ যুবককে জেলহাজতে প্রেরণ

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় ৯ যুবককে ধরে পুলিশে দিয়েছে র‌্যাব। গত বুধবার রাত ১টার দিকে র‌্যাব’র একটি টহল দল ৯ যুবককে আটক করলে তারা নিজেদেরকে ছাত্রলীগের কর্মী বলে দাবি করে। পুলিশ বলেছে, এদেরকে মদ্যপাবস্থায় আটক করে দামুড়হুদা থানায় হস্তান্তর করে র‌্যাব।

আটককৃতরা হলো-চুয়াডাঙ্গা জেলা সদরের জোয়ার্দ্দারপাড়ার আবু তালেবের ছেলে আ. রাজ্জাক (৩০), একই পাড়ার আসকার আলীর ছেলে বরকত (২২), মুক্তিপাড়ার ইমাম হোসেনের ছেলে সৈকত (২৪), কোর্টপাড়ার জাহাঙ্গীর হোসেনের ছেলে জোবেরী হাসান মেহেদি (২৬), একই পাড়ার জুলফিক্কারের ছেলে মামুন (২৬), পৌরকলেজপাড়ার শাহ আলমের ছেলে শামিম (২২), দৌলাতদিয়াড়ের আ. সামাদের ছেলে ইকরামুল (২২), ইসলামপাড়ার সলেমানের ছেলে সানিউল (২০)ও মসজিদপাড়ার মৃত ডা. হুমায়ন কবিরের ছেলে আবু তালহা (৩০)। রাতেই র‌্যাব-৬’র এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে দামুড়হুদা থানায় হস্তান্তর করেন।

র‌্যাবের অভিযোগ সূত্রে জানা গেছে, মেহেরপুরের গাংনী র‌্যাব ক্যাম্পের সদস্যরা গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা মহাসড়কে টহলরত অবস্থায় বেপরোয়াভাবে চালানো ৪টি মোটরসাইকেলে থাকা ১১ জন যুবককে মদ্যপ অবস্থায় কোষাঘাটা নামক স্থানে আটক করে। এসময় তাদের দেহতল্লাশি করে একজনের কাছ থেকে একটি ছোট ছুরি উদ্ধার করা হয়। আটককৃতদের মধ্যে ২ জন নিজেদেরকে ছাত্র ও নির্দোষ প্রমাণ করলে তাদেরকে কান ধরে উঠবস করে ছেড়ে দেয়া হয়। রাত ১টার দিকে আটক ওই ৯ যুবকের বিরুদ্ধে ৫৪ ধারায় মামলা দায়ের করে দামুড়হুদা থানায় সোপর্দ করা হয়।দামুড়হুদা মডেল থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার সকালে এদেরকে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।