১৫ অতিরিক্ত সচিব রদবদল

 

মাথাভাঙ্গা মনিটর: জনপ্রশাসনমন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ড. আহমেদ কায়কাউসকে বিদ্যুৎবিভাগের অতিরিক্ত সচিব, বিদ্যুত বিভাগের অতিরিক্ত সচিব ফয়েজ আহমেদকে খাদ্যমন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম মাহবুবুলআলমকে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, সাভারস্থ বিপিএটিসি’র এমডিএস মো.আকরাম হুসেইনকে ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, খাদ্য বিভাগের অতিরিক্তসচিব আব্দুল আওয়াল হাওলাদারকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্তসচিব, রপ্তানি উন্নয়ন ব্যুরোর মহাপরিচালক সালাহউদ্দিন মাহমুদকে পরবর্তীপদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে।

তথ্যমন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম হারুন-অর-রশিদকেতথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, শিক্ষা মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার সরকারকে শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্তসচিব করা হয়েছে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো.গোলাম মোস্তফা এবং সরকারি কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক মো. আলীমোস্তফা চৌধুরীকে ওএসডি করা হয়েছে।

ধর্ম মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বজলুল হক বিশ্বাসকে শিক্ষা মন্ত্রণালয়ের অধীনেহায়ার এডুকেশন কোয়ালিটি এনহ্যান্সমেন্ট প্রজেক্টর প্রকল্প পরিচালক, হায়ার এডুকেশন কোয়ালিটি এনহ্যান্সমেন্ট প্রজেক্টর প্রকল্প পরিচালক কানিজফাতেমাকে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক, বাণিজ্যমন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মাফরুহা সুলতানাকে রপ্তানিউন্নয়ন ব্যুরোর মহাপরিচালক, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরেরমহাপরিচালক পদে বদলির আদেশাধীন এসএম আশরাফুল ইসলামকে বাংলাদেশ কম্পিউটারকাউন্সিলের নির্বাহী পরিচালক এবং বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুনকবির খানকে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের মহাপরিচালক করা হয়েছে।

এদিকেস্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিব কেএম আলী আজমকে প্রধানমন্ত্রীরকার্যালয়ের মহাপরিচালক, সরকারী কর্মকমিশন সচিবালয়ের পরিচালক পদে বদলিরআদেশাধীন বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম ইমাদাদুদ দস্তগীরকে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের যুগ্মসচিব এবং পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সদস্য একেএম শাহিদুররহমানকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগেন্যস্ত করা হয়েছে। ‘নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্টেরব্যবস্থাপনা পরিচালক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে সংযুক্তির আদেশাধীন মো.হাবিবুর রহমানকে বাংলাদেশ অ্যানার্জি রেগুলেটরি কমিশনের সচিব, বেসামরিক বিমানচলাচল কর্তৃপক্ষের সদস্য মো. ইয়াকুব আলী পাটোয়ারীকে পল্লী বিদ্যুতায়নবোর্ডের সদস্য এবং বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জায়েদুল হক মোল্লাকেসাভারস্থ বিপিএটিসির এমডিএস পদে প্রেষণে নিয়োগ করা হয়েছে।