গাংনীতে গাঁজা ও ফেনসিডিলসহ দু মাদকব্যবসায়ী গ্রেফতার

 

 

গাংনী প্রতিনিধি: রনোক হোসেন (২২) নামের এক মাদকব্যবসায়ীকে ৭৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার বিকাল সাড়ে তিনটার দিকে গাংনী বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে গাংনী থানার এসআই ফারুকুল ইসলাম তাকে গ্রেফতার করেন। রনোক বামন্দীর আব্দুর রহিমের ছেলে।

এসআই ফারুকুল ইসলাম জানান, ঢাকায় যাওয়ার জন্য গাংনী শহরের আমিরুল মার্কেটে অবস্থিত শ্যামলী কাউন্টারে অপেক্ষা করছিলো রনোক। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার ট্যাভেলস ব্যাগ থেকে ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মেহেরপুর এলাকা থেকে ফেনসিডিলগুলো সংগ্রহ করে একটি লোকাল বাসযোগে গাংনী আসে রনোক।রনোকের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাংনী থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার তাকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানান ফারুকুল ইসলাম।

অপরদিকে মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী গো-হাট থেকে ২শগ্রাম গাঁজাসহ আক্তার হোসেন (৩৫) নামের এক মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার সন্ধ্যায় গাংনী থানা পুলিশ তাকে গ্রেফতার করে। আক্তার হোসেন নওদা ছাতিয়ানের মোক্তার হোসেনের ছেলে।

গাংনী থানা সূত্রে জানা গেছে, এএসআই আব্দুল হান্নান ও এএসআই আমিনুল ইসলাম সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে বামন্দী গো-হাটে অভিযান চালায়। কেনাবেচার সময় আক্তারকে গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাংনী থানায় মামলা দায়ের করেছে পুলিশ। আজ সোমবার তাকে আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানিয়েছেন এএসআই আব্দুল হান্নান।