দামুড়হুদার জয়রামপুরে দুবৃর্ত্ত হানা : নৃশংসতা : ঘুমন্ত স্বামী-স্ত্রী ধারালো অস্ত্রে ক্ষতবিক্ষত

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা দামুড়হুদার জয়রামপুর বাবুপাড়ায় ঘুমন্ত স্বামী স্ত্রীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে একদল দুর্বৃত্ত। গতরাত ২টার দিকে হানা দিয়ে ঘরের বারান্দায় ঘুমিয়ে থাকা স্বামী রেজাউল (৪৫) ও তার স্ত্রী রহিদা খাতুনকে (৪০) এলোপাতাড়ি কুপিয়ে ও বাঁশ দিয়ে আঘাত করে গুরুতর জখম করা হয়। রাতেই উদ্ধার করে দুজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে।

ধারালো অস্ত্রের কোপে রেজাউলের ডান হাতের বাহু ঝুলে গেছে। হাত দু খণ্ড হয়ে গেছে। মুখের ডান দিকেও ধারালো অস্ত্রের কোপে ক্ষত বিক্ষত হয়েছে। ঘাড়েও কোপ মারা হয়েছে তার। ক্ষতবিক্ষত রেজাউলকে রাতেই ঢাকা পঙ্গুতে নেয়ার পরামর্শ দিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। শেষ খবর পাওয়া পর্যন্ত রেজাউল মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিলেন। কেন তাদের ওপর হামলা চালানো হয়েছে তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত করে জানা যায়নি।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে পরিবারের সদস্যরা বলেছে, ছেলে ঘরের মধ্যে ঘুমিয়ে ছিলো। কিশোরী মেয়েকে পাশে নিয়ে রেজাউল ও তার স্ত্রী ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন। গভির রাতে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও বাঁশ দিয়ে আঘাত করা হয়। বাশের আঘাতে রহিদার মুখের নিচপাটির দাতগুলো ভেঙে গেছে।