দামুড়হুদায় গৃহবধূ অপহরণ মামলায় দুজনগ্রেফতার

 

দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বয়রা গ্রাম থেকে গৃহবধূ ফারহানা খাতুন অপহরণ মামলার আসামি ইব্রাহিম (৫০) ও তার ছেলে ইকতার হোসেনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বয়রা গ্রাম থেকে তাদেরকে দামুড়হুদা থানা পুলিশ গ্রেফতার করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার বিকেলে দামুড়হুদা মডেল থানার এসআই আফজাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বয়রা গ্রামে অভিযান চালিয়ে একই গ্রামের মৃত সতিশ মণ্ডলের ছেলে ইব্রাহিম হোসেন ও তার ছেলে ইকতার হোসেনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদেরকে বর্তমানে থানাহাজতে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল বিকেল ৫টার দিকে দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের আব্দুল মান্নানের মেয়ে ফারহানা খাতুন স্বামীর বাড়ি নোয়াখালী থেকে মামা ইয়াহিয়ার সাথে পিতার বাড়ি উপজেলার কুতুবপুরে ফেরার পথে বয়রা মোড়ে পৌঁছায়। এ সময় বয়রা গ্রামের ইব্রাহিমের মেজো ছেলে শফিকুলসহ চারজন দুর্বৃত্ত তাকে অস্ত্রের মুখে মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। গতকাল সোমবার বিকেলে অপহৃতের মামা ইয়াহিয়া বাদী হয়ে শফিকুলসহ চারজনকে উল্লেখ করে দামুড়হুদা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। দামুড়হুদা মডেল থানার ওসি সিকদার মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতরা ওই মামলার এজাহারভুক্ত আসামি। অপহৃত গৃহবধূ উদ্ধারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।