চট্টগ্রামের তামাকব্যবসায়ী গাংনী থেকে ধরে নিয়ে গেলো ভেড়ামারার ব্যবসায়ীরা

 

গাংনী প্রতিনিধি: ফয়জুল হক (৩৮) নামের এক তামাকব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে কয়েকজন তামাকব্যবসায়ী। গতকাল মঙ্গলবার ভোরে মেহেরপুর গাংনী উপজেলার বাঁশবাড়িয়া প্রধান সড়ক থেকে জোরপুর্বক তাকে মাইক্রোবাসে করে নিয়ে যায়। তার বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সাহারভাট গ্রামে।

স্থানীয়সূত্রে জানা গেছে, গতকাল সকালে ফয়জুল বাঁশবাড়িয়া গ্রাম থেকে মোটরসাইকেলযোগে মেহেরপুর শহরের দিকে যাচ্ছিলেন। বাঁশবাড়িয়া পশ্চিমপাড়া মসজিদের সামনে পৌঁছুলে দুটি মাইক্রোবাস তার পথরোধ করে। এসময় মাইক্রোবাসের যাত্রী কয়েকজন ফয়জুলকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে স্থান ত্যাগ করে। প্রত্যক্ষদর্শী কয়েকজন পুলিশে খবর দেয় ফয়জুলকে অপহরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে ফয়জুলের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করে গাংনী থানায় নেয় পুলিশ।

স্থানীয়সূত্রে আরো জানা গেছে, বাঁশবাড়িয়া গ্রামের দক্ষিণপাড়ার আনারুল ইসলামের বাড়িতে বসবাসের মাধ্যমে এলাকায় তামাকব্যবসা করতেন ফয়জুল হক। এর আগে তিনি কুষ্টিয়ার ভেড়ামারা ফজলুল হক ও আশরাফুল ইসলামের সাথে ব্যবসা করতেন। ব্যবসায়িক লেনদেনের জের ধরে অপহরণের স্টাইলে তাকে ধরে নিয়ে যায় ফজলুল হক ও আশরাফুলের লোকজন। পরে গাংনী থানায় তারা মোবাইলের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম জানান, ব্যবসায়ীর লেনদেনের জের ধরে তাকে নিয়ে গেছে। ফয়জুরের পারিবারিক লোকজন বিষয়টি মীমাংসার প্রক্রিয়া করছেন বলে পুলিশে জানিয়েছে। এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ কিংবা মামলা করেননি তারা।