দামুড়হুদা উপজেলা পরিষদের নবনির্বাচিত প্রতিনিধিদের শপথ গ্রহণ সম্পন্ন

 

 

দামুড়হুদা অফিস: দামুড়হুদা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ১০ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান শপথ গ্রহণ করেছেন। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ে আয়োজিত অনাড়ম্বর পরিবেশে শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার আব্দুল জলিল। এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার আশোক কুমার বিশ্বাস ও ফারুক হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন অনিন্দিতা রায়।

অনুষ্ঠানে দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান হিসেবে জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা মো. আজিজুর রহমান, ভাইস চেয়ারম্যান হিসেবে জামায়াতের দর্শনা পৌর আমির আব্দুল কাদের ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে বিএনপি নেত্রী সালমা জাহান পারুল ছাড়াও খুলনা বিভাগের আরও ৯টি উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা শপথ নেন। শপথ শেষে নবনির্বাচিত উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদেরকে স্বাগত জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে খুলনা বিভাগীয় কমিশনার আব্দুল জলিল বলেন, আগামীতে একটি সুন্দর ভবিষ্যত গড়ার উদ্দেশে আমরা ও আপনারা সৎ ও নিষ্ঠার সাথে জনগণের জন্য কাজ করে যাবো।

এদিকে শপথ অনুষ্ঠানে চুয়াডাঙ্গা থেকে জেলা জামায়াতের আমির আনোয়ারুল হক মালিক, জেলা সহকারী সেক্রেটারি মো. রুহুল আমিন, দামুড়হুদা উপজেলা আমির নায়েব আলী, সেক্রেটারি মাওলানা আব্দুল গফুর, আলমডাঙ্গা উপজেলা আমির নুর মোহাম্মদ টিপু, জীবননগর উপজেলা নায়েবে আমির মাওলানা মহিউদ্দীন, দর্শনা পৌর সেক্রেটারি গোলজার হোসেন, হাউলী ইউনিয়ন আমির নজরুল ইসলাম ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক জেলা সভাপতি হাফেজ বেলাল হোসেন যোগ দেন।