ইবিতে রোটাৱ্যাক্ট ক্লাবের নির্বাচন কাল

ইবি প্রতিনিধি: রোটাৱ্যাক্ট অব ইসলামিক ইউনিভার্সিটির ২০১৪-১৫ রোটাবর্ষের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৪ আগামীকাল রোববার অনুষ্ঠিত হবে। ওইদিন বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির শিক্ষক লাউঞ্জে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে অতিথি ও পর্যবেক্ষক হিসেবে উপস্থিত থাকবেন ক্লাব মডারেটর ও ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. মো. মাহবুবর রহমান, প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, আইন ও মুসলিম বিধান বিভাগের সভাপতি অধ্যাপক ড. শাহজাহান মণ্ডল, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল গফুর গাজী, রোটারিয়ান ফরহাদ আলী খান প্রমুখ। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ক্লাবের বর্তমান সভাপতি শরিফুল ইসলাম ও আইপিপি মো. এনামুল হক।

এদিকে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে ভোটার তালিকা ও প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। নির্বাচনে রোটাৱ্যাক্টরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ নির্বাচিত হবেন। পরবর্তীতে নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পরামর্শক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

এ ব্যাপারে নির্বাচন কমিশনার শরিফুল ইসলাম বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করতে আমরা সর্বাত্মক চেষ্টা করছি।