নতুনপাড়া উথলী মেদিনীপুর গয়েশপুর ও বেনীপুর বিজিবির অভিযান

 

 

ভারতীয় মালামালসহ তিনজন আটক

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার নতুনপাড়া, উথলী, গয়েশপুর, মেদেনিপুর ও বেনীপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ভারতীয় মদ, ফেনসিডিল, রুপী ও মোবাইলসেটসহ ৩ জন চোরাচালানিকে আটক করেছে।

বিজিবিসূত্র জানায়, গতকাল রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উথলী বিওপির হাবিলদার সাইফুল ইসলাম সঙ্গীয় একটি বিশেষ টহলদল নিয়ে উথলী মাঠ থেকে মালিকবিহীন অবস্থায় ১০৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য ৪৩ হাজার ২১০ টাকা। সকালে গোপন সংবাদের ভিত্তিতে বেনীপুর বিওপির নায়েক সায়েদুল ইসলাম বিশেষ টহলদল নিয়ে বেনীপুর ডিসপোর্ট মাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় ১০ বোতল ভারতীয় মদ, ৭১৯টি ডেক্সেন ট্যাবলেট আটক করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য ৪৯ হাজার ৭৮০ টাকা। গত শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নতুনপাড়া বিওপির নায়েক নজিবুর রহমান বিশেষ টহলদল নিয়ে পিচমোড় পাকা রাস্তার ওপর থেকে হরিহরনগর গ্রামের শুকুর আলীর ছেলে মিঠু মিয়াকে (২৫) ১ বোতল ফেনসিডিল এবং ১ হাজার ভারতীয় রুপী ও ১টি মোবাইলসেটসহ আটক করতে সক্ষম হয়।

একই দিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে গয়েশপুর বিওপির হাবিলদার ফারুক হোসেন বিশেষ টহলদল নিয়ে গয়েশপুর উত্তরপাড়া মাঠ থেকে মালিকবিহীন অবস্থায় ৯৬ বোতল ভারতীয় মদ আটক করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ ৪৪ হাজার ২০ টাকা বলে বিজিবিসূত্রে জানা গেছে। অন্যদিকে গোপন সংবাদের ভিত্তিতে মেদিনীপুর বিওপির নায়েক আব্দুল হালিম বিশেষ টহলদল নিয়ে হরিহরনগর মাঠ থেকে ওই গ্রামের  আনারুল ইসলাম (৩৫) এবং মো. সাইফুল ইসলামকে (২৫) ২টি মোবাইল সেট ও ভারতীয় মোবাইল সীমকার্ডসহ আটক করতে সক্ষম হয়।