দামুড়হুদা ধান্যঘরার নিহত গৃহবধSর ময়নাতদন্ত শেষে দাফন সম্পন্ন

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার ধান্যঘরার নিহত গৃহবধSর লাশের ময়নাতদন্ত শেষে নিজগ্রামের কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। গতকাল সোমবার বেলা ২টার দিকে দামুড়হুদা থানা পুলিশ তার লাশের ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা জেলা সদর হাসপাতালমর্গে পাঠায়। বিকেলে ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় তার দাফন সম্পন্ন করা হয়। নিহত গৃহবধূর ভাই গিয়াস উদ্দিন বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

উল্লেখ্য, গত রোববার রাতে উপজেলার ধান্যঘরা গ্রামের হাড়িপাতিল ব্যবসায়ী খালিদের স্ত্রী ৩ সন্তানের জননী গৃহবধূ মাজেদা খাতুন বাড়ির অদূরবর্তী একটি আমগাছের ডালে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। প্রতিবেশীরা সকালে তার ঝুলন্ত লাশ দেখতে পায়।

সে পারিবারিক কলহের কারণে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে নিহত গৃহবধূর স্বামী খালিদ দাবি করলেও তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে মাজেদার ভাই পীরপুরকুল্লাহ গ্রামের মৃত আজির বক্সের ছেলে গিয়াস উদ্দিন অভিযোগ তুলে দামুড়হুদা থানায় একটি অপমৃত্যু মামলা করেন।

দামুড়হুদা থানা পুলিশ গতকাল সোমবার সকালে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নেয় এবং ময়নাতদন্তের জন্য বেলা ২টার দিকে জেলা সদর হাসপাতালমর্গে পাঠায়। দামুড়হুদা মডেল থানার ওসি আহসান হাবিব জানান, নিহত গৃহবধূর লাশের ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই   মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।