মজুকে সমর্থন দিলেন কর্নেল কামরুজ্জামান ও এম জেনারেল

 

চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি প্রার্থী পেলেন আরো সাড়া

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির একক প্রার্থী মজিবুল হক মালিক মজুকে (চিংড়ি) সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এম জেনারেল ইসলাম। একই সাথে সমর্থন দিলেন বিএনপির আরেক অংশের নেতা লে. কর্নেল (অব.) সৈয়দ কামরুজ্জামান। গতকাল শুক্রবার রাত ৯টায় কর্নেল কামরুজ্জামানের অফিসে আনুষ্ঠানিকভাবে এম জেনারেল ইসলাম ও কর্নেল কামরুজ্জামান চেয়ারম্যান পদে মজিবুল হক মজুকে এ সমর্থন দেন।

আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ নির্বাচন। চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচনে মোট ১২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। প্রত্যাহারের শেষ দিনে ৬ জন প্রার্থিতা প্রত্যাহার করে নেন। এরই মধ্যে মজিবুল হক মালিক মজুকে চেয়ারম্যান পদে সমর্থন দেন জেলা কমিটি। আর এমএম শাহজাহান মুকুলকে কেন্দ্র থেকে সমর্থিত করা হয়। প্রার্থিতা নিয়ে যখন বিএনপিতে টালমাটাল অবস্থা। এমএম শাহজাহান মুকুল আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে মজিবুল হক মালিক মজুকে সমর্থন দেন। এর দু দিন পর জেলা বিএনপির আরেক অংশ কর্নেল কামরুজ্জামানও সমর্থন দিলেন বিএনপির একক প্রার্থী মজুকে।

গতকাল শুক্রবার রাতে যখন আনুষ্ঠানিকভাবে কর্নেল কামরুজ্জামান ও এম জেনারেল ইসলাম মজিবুল হক মালিক মজুকে সর্মথন দেন সেখানে জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক অ্যাড. ওয়াহেদুজ্জামান বুলার উপস্থিতি সাধারণ নেতাকর্মীদেরকে আরো উজ্জীবিত করে। উপস্থিত অনেক নেতাকর্মী প্রটোকল ভেঙে বলে ওঠেন আমরা আর কোনো গ্রুপিং চাই না। আমরা আজকের মতো এই বিএনপিই দেখতে চাই। সবাইকে একসাথে দেখতে চাই।

এ সময় এম জেনারেল ইসলাম তার তার বক্তৃতায় বলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচনে আমিও যোগ্য প্রার্থী ছিলাম। কিন্তু দলের বৃহত্তর স্বার্থে আজ থেকে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম এবং চেয়ারম্যান প্রার্থী মজিবুল হক মজুকে সমর্থন দিলাম। চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক অ্যাড. ওয়াহেদুজ্জামান বুলা তার বক্তব্যে বলেন, উপজেলা নির্বাচনের পরই বিএনপিকে শক্তিশালী করা হবে। আমরা আশা করবো আমাদের ভেতর কোনো গ্রুপ থাকবে না। চুয়াডাঙ্গা জেলা বিএনপি বাংলাদেশের মধ্যে দৃষ্টান্ত স্থাপন করবে।

মজিবুল হক মালিক মজু তার প্রতিক্রিয়ায় বলেন, এম জেনারেল ইসলাম আমাকে সমর্থন দিয়ে যে দৃষ্টান্ত স্থাপন করলেন আমি সারাজীবন তা মনে রাখবো। বিএনপিকে যে সাধারণ নেতাকর্মীরা কতো ভালোবাসেন আজকের দিনটি তার বড় প্রমাণ।

এ সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সরদার আলী হোসেন, প্রচার সম্পাদক অ্যাড. আব্দুল ওহাব মল্লিক, সহপ্রচার সম্পাদক রেজাউল করিম মুকুট, স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি মহাসিন আলী বিশ্বাস, বিএনপি নেতা শহর আলী, আলমগীর কবির, মফিজুর রহমান মনা, শরিফুল আলম বিলাস, মনিরুজ্জামান লিপটনসহ ছাত্রদল, যুবদল পৌর, সদরসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।