সংবাদ সম্মেলনে বিএনপির হাবলু মোল্লার অভিযোগ : নির্বাচনী অফিস লক্ষ্য করে গুলিবর্ষণ মাইক্রোবাস ভাঙচুর করেছে আওয়ামী লীগের ক্যাডাররা

 

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাচনে বিএনপির আলতাফ হোসেন গ্রুপের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ নুরুজ্জামান হাবলু মোল্লার বড় গাংদিয়া ঈদগাহ মোড়ের প্রধান নির্বাচনী কার্যালয় লক্ষ্য করে গুলিবর্ষণ করেছে প্রতিপক্ষ স্থানীয় স্বতন্ত্র সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী সমর্থিত আওয়ামী লীগ একাংশের প্রার্থী ফিরোজ আল মামুনের ক্যাডারবাহিনী। এ সময় তারা সেখানে থাকা একটি মাইক্রোবাস ভাঙচুর করেছে।

গতকাল বুধবার বেলা ৩টায় নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নুরুজ্জামান হাবলু মোল্লা লিখিত বক্তব্যে জানান, মঙ্গলবার তিনি বোয়ালিয়া ইউনিয়নে নির্বাচনী প্রচারে থাকাকালীন রাত সাড়ে ৮টার দিকে ফিরোজ আল মামুনের দু ভাই ও আক্তার মেম্বারসহ ৩০/৪০ জন ক্যাডার তার ঈদগাহ মোড়ের প্রধান নির্বাচনী কার্যালয় লক্ষ্য করে ৩/৪ রাউন্ড গুলিবর্ষণ করে এবং নির্বাচনী প্রচারে থাকা একটি মাইক্রেবাস ভাঙচুর করেছে। এছাড়া বুধবার দুপুরে ইউসুবপুর এলাকায় হাবলু মোল্লার কর্মী জাকেরুল ইসলামকে মারপিট করে এবং মোটরসাইকেল ভাঙচুর করে। হাবলু মোল্লা আরো বলেন, ফিরোজ আল মামুনের ভাইয়েরা এবং সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর ভাই টোকন চৌধুরীর নেতৃত্বে এলাকায় ভাড়াটে অস্ত্রধারী খুনিদের দিয়ে আমার কর্মীদের বিভিন্নভাবে হুমকি প্রদর্শন করে আসছে এবং আগামী ২৩ মার্চের নির্বাচনে ফিরোজ আল মামুন ও তার ভাইদের নেতৃত্বে বোয়ালিয়া, খলিশাকুণ্ডি ও আড়িয়া ইউনিয়ন এবং সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর ভাই টোকন চৌধুরীর নেতৃত্বে পিয়ারপুর, হোগলবাড়িয়া ও মরিচা ইউনিয়নের সব ভোটকেন্দ্র দখল করে ফিরোজ আল মামুনের হেলিকপ্টার প্রতীকে জোর করে সিল মেরে নেয়া হবে বলে তারা হুমকি দিয়ে আসছে। ফলে নিরপেক্ষ ভোটগ্রহণ নিয়ে তিনি সন্দিহান হয়ে পড়েছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আলতাফ গ্রুপের সাধারণ সম্পাদক মুসা কামাল।