যৌন উত্তেজক ৩ শ কার্টন সিরাপসহ দুজন আটক

চুয়াডাঙ্গার দৌলাতদিয়াড়ে গভীররাতে পুলিশের অভিযান : কাভার্ডভ্যান থানায়

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় গভীররাতে ৩শ কার্টন যৌন উত্তেজক সিরাপসহ দুজনকে আটক করা হয়েছে। একই সাথে সিরাপ বোঝাই কাভার্ড ভ্যানটি আটক করে থানায় নেয়া হয়েছে। গতরাতে চুয়াডাঙ্গা শহরতলী দৌলাতদিয়াড়ের জনি স্টোরের ভাড়া বাড়ির সামনে থেকে কাভার্ডভ্যানটি আটক করে সদর থানা পুলিশ। এ সময় সিরাপের মালিক জনি গাঢাকা দেন বলে পুলিশসূত্রে জানা যায়।

জানা গেছে, গতরাত ১টার দিকে একটি কাভার্ডভ্যান দৌলাতদিয়াড়ের জনি স্টোরের স্বত্বাধিকারী জনির ভাড়াবাড়ির সামনে থামে। সেখানে ভ্যানের মালামাল নামানোর জন্য তোড়জোড় শুরু করেন ভ্যানের ড্রাইভার ও হেলপার। কিন্তু জনি তা নামাতে আপত্তি জানিয়ে বলেন ভোরে নামাতে হবে। এ সময় হইচই শুনে প্রতিবেশীরা জানতে চায় ওই গাড়িতে কী আছে? কিন্তু ভ্যানের ড্রাইভার ও হেলপার কিছু বলতে চান না। এতে প্রতিবেশীদের সন্দেহ হয়। পরে এলাকাবাসী জনির খোঁজ করতে থাকে। তিনিও কথা বলতে না চাইলে পুলিশে খবর দেয়া হয়। এ সময় গাড়ির হেলপার পুলিশকে জানিয়ে দেয় এতে যৌন উত্তেজক সিরাপ আছে।

চুয়াডাঙ্গা সদর থানার এসআই শিকদার মনিরুল ইসলাম মনির দৌলাতদিয়াড় থেকে সিরাপ বোঝাই কাভার্ডভ্যানসহ (ঢাকা মেট্রো ন ১১-৪৭৯৭) পাবনার চরপ্রতাপপুরের ওসমান গনির ছেলে চালক আব্দুল মোমিন ও হেলপার একই জেলার দ্বীপচরের কুতুব আলীর ছেলে মাহফুজুর রহমানকে আটক করেন। উদ্ধার হওয়া সিরাপের বোতলে লেখা আছে জিনসিন প্লাস। তবে এতে কোনো অনুমোদনের বালাই নেই বলে পুলিশ জানায়। আটক ড্রাইভার ও হেলপার জানান, এ সিরাপ পাবনার ইন্টার ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কারখানা থেকে এখানে এসেছে। যৌন উত্তেজক সিরাপ হিসেবে বিভিন্ন জায়গায় এ জিনসিন প্লাস সিরাপ বিক্রি হয়। আটক ৩শ কার্টন সিরাপের দাম দেড় লক্ষাধিক টাকা বলে প্রাথমিভাবে ধারণা করছে পুলিশ। গতরাতেই আটক কাভার্ডভ্যানটি থানায় নিয়ে আসা হয়।

তবে আজ সকালে প্রয়োজনীয় বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হতে পারে। ইউনানি সিরাপ বলে দাবি করলেও অভিযুক্তরা বৈধ কাগজপত্র গতরাতে দেখাতে ব্যর্থ হয়েছে। তবে অনেকেই বলেছে আটককৃত সিরাপগুলো এনার্জি ড্রিংক্স। এ সিরাপ পান করলে যৌন উত্তেজনা বৃদ্ধি পায়।