ফলোআপ: মুজিবনগরে ইটভাটায় হামলা ও ট্রাক্টর পুড়িয়ে দেয়ার ঘটনায় ৬ জন গ্রেফতার

মুজিবনগর প্রতিনিধি: মুজিবনগরের শফিকুল ইসলাম মোল্লার ইটভাটায় হামলা করে ট্রাক্টর ও অফিস পুড়িয়ে দেয়ার ঘটনার মামলায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে এজাহার নামীয় একজন, বাকিরা সন্দেহভাজন। গত বৃহস্পতিবার রাতে মুজিবনগর উপজেলার বিভিন্ন স্থানে এ অভিযান চালায় মুজিবনগর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে- এজাহার নামীয় আসামি সদর উপজেলার আশরাফপুর গ্রামের মৃত হারেজ মণ্ডলের ছেলে রেজাউল ইসলাম ওরফে ছোট খোকা (৪০), মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের ইয়াজ তুল্লাহর ছেলে সন্দিগ্ধ আব্দুল মান্নান (৩৭), বিশ্বনাথপুর গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে বাবুল হোসেন (৩২), গোপালপুর গ্রামের হোচেন চোকিদারের দু ছেলে সাইফুল ইসলাম (৩০) ও মিঠুন হোসেন (২৪) এবং শিবপুর গ্রামের মৃত এসকেন আলীর ছেলে আসলাম হোসেন (৪০)।

ইটভাটায় হামলার ঘটনায় দায়ের করা মামলাটির তদন্তকারী কর্মকর্তা মুজিবনগর থানার এসআই আনিছুর রহমান জানিয়েছেন, চাঁদার দাবিতে গত ৩ মার্চ রাতে মোনাখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মোল্লার ইটভাটায় হামলা চালায় সন্ত্রাসীরা। কর্মরত সাত শ্রমিককে মারধরের পাশাপাশি ইটভাটার দুটি ট্রাক্টর ও অফিসকক্ষ আগুন দিয়ে পুড়িয়ে দেয়। ৪ মার্চ শফিকুল ইসলাম মোল্লা বাদী হয়ে মুজিবনগর থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত রেজাউল ইসলাম ওরফে ছোট খোকাসহ ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করা হয়। গ্রেফতার হওয়া আসামিদের ওই মামলায় আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।