দর্শনা বিজিবির মাদকবিরোধী অভিযান অব্যাহত

 

ফেনসিডিলসহ একজন আটক : তিনজনের বিরুদ্ধে মামলা

দর্শনা অফিস: দর্শনা বিজিবি সদস্যরা মাদকবিরোধী ঝটিকা অভিযান অব্যাহত রেখেছেন। বিজিবি সদস্যরা মাদকবিরোধী অভিযান চালিয়েছেন দামুড়হুদার জয়রামপুর কাঁঠালতলা। ফেনসিডিলসহ আটক করেছেন দর্শনা জয়নগরের চিহ্নিত মাদককারবারী মাহবুবকে। মাহবুব ও ঈশ্বরচন্দ্রপুরের ঝন্টুসহ তিনজনের বিরুদ্ধে দায়ের করা হয়েছে মামলা। গতকাল বুধবার ভোর ৫টার দিকে দর্শনা বিজিবি ক্যাম্পের নায়েক মমতাজ উদ্দীন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে মাদকবিরোধী অভিযান চালান দামুড়হুদার জয়রামপুর কাঁঠালতলা নামকস্থানে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে দুজন ফেনসিডিল ফেলে পালিয়ে গেলেও আটক করা হয়েছে দর্শনা পৌর এলাকার জয়নগর ঈদগাপাড়ার দেলোয়ার হোসেন ওরফে দেলুর ছেলে মাহবুবকে (২২)।

বিজিবির পক্ষ থেকে বলা হয়েছে, ঘটনাস্থল থেকে ৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এর মধ্যে আটককৃত মাহবুবের কাছে পাওয়া গেছে ৩৬ বোতল ফেনসিডিল। ফেনেসিডিল ফেলে পালিয়ে যায় ঈশ্বরচন্দ্রপুরের ঝন্টু ও জয়নগরের ফয়েজ। এ ঘটনায় নায়েক মমতাজ উদ্দীন বাদী হয়ে মাহবুবসহ একইপাড়ার আব্দুর রহিমের ছেলে অভিযুক্ত ফেনসিডিলকারবারী ফয়েজ ও ঈশ্বরচন্দ্রপুরের আবুল হোসেনের ছেলে ঝন্টুর বিরুদ্ধে গতকালই দামুড়হুদা থানায় মামলা দায়ের করেছেন।

এদিকে বিজিবির অভিযোগ অস্বীকার করেছে ঝন্টু। তবে ঝন্টুর প্রতিবেশীরা অভিযোগ করে বলেছে, স্ত্রী অসুস্থ থাকার কারণে রাত থেকে সকাল পর্যন্ত ঝন্টু বাড়িতেই ছিলো।