সততার সাথে কাজ করে প্রমাণ করতে হবে আমরা যোগ্য

 

গাংনী প্রতিনিধি: নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সততার সাথে কাজ করার আহ্বান জানালেন মেহেরপুর জেলা প্রশাসক পরিমল কুমার সিংহ। গতকাল শনিবার দুপুরে গাংনী উপজেলা পরিষদ মিলনায়তেন নবনির্বাচিতদের শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি ওই আহ্বান জানান।

স্থানীয় সরকারের লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়নে সর্বাত্মক চেষ্টার কথা উল্লেখ করে বক্তব্যে জেলা প্রশাসক আরো বলেন, যোগ্য ব্যক্তিরাই নির্বাচনে ভোটের মাধ্যমে চেয়ারম্যান ও সদস্য নির্বাচিত হয়েছেন। আপনাদের কাছে মানুষের চাওয়া অনেক। তাই সততা ও নিষ্টার সাথে কাজ করে প্রমাণ করতে হবে আমরা সকলেই যোগ্য।

দুপুর পৌনে ১২টার দিকে জেলা প্রশাসক শপথ পাঠ করান এ উপজেলার নবনির্বাচিত ৯ চেয়ারম্যানকে। মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহম্মেদ, কাথুলীর মিজানুর রহমান রানা, বামন্দীর শহিদুল ইসলাম বিশ্বাস, রাইপুরের গোলাম সাকলায়েন ছেপু, ষোলটাকার মনিরুজ্জামান মনি, ধানখোলার আখেরুজ্জামান, সাহারবাটির গোলাম ফারুক, তেঁতুলবাড়ীয়ার জাহাঙ্গীর আলম ও কাজিপুর ইউনিয়নের রাহাতুল্লাহ শপথ গ্রহণ করেন।

চেয়ারম্যানদের শপথ পাঠের পর নবনির্বাচিত সদস্যদের মধ্যে সাধারণ ৯০ ও সংরক্ষিত ২৭ সদস্যকে শপথ পাঠ করান গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ-উজ-জামান। ষোলটাকা ইউপি সদস্য আজিজুল হক জেল হাজতে থাকায় সেখানেই তার শপথ পড়ানো হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন ও গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন। এদিকে শপথ অনুষ্ঠান ঘিরে চেয়ারম্যান ও মেম্বারদের সমর্থকদের ঢল নামে উপজেলা পরিষদ চত্বরে। এছাড়াও এ উপজেলার বিভিন্ন গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন শপথ অনুষ্ঠানে।

উল্লেখ্য, চতুর্থ ধাপে গত ৭ মে এ উপজেলার ৯টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়।