মেহেরপুর পৌরসভায় মতবিনিময়কালে পুলিশ সুপার আনিছুর রহমান : কোনো অপশক্তির কাছে মাথানত করবে না পুলিশ

 

মেহেরপুর অফিস: কোনো অপশক্তির কাছে পুলিশ মাথানত করবে না বলে পরিষ্কার জানিয়ে দিলেন মেহেরপুর পুলিশ সুপার অনিছুর রহমান। গতকাল বৃহস্পতিবার সকালে মেহেরপুর পৌরসভার কালাচাঁদ সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরও বলেন, বাংলাদেশ ধর্মীয় উদার দৃষ্টান্ত স্থাপনকারী দেশ। এ দেশের হিন্দু, মুসলমান, খ্রিস্ট্রান ও বৌদ্ধসহ বিভিন্ন সম্প্রদায়ের মানুষ একই সাথে শান্তিপূর্ণভাবে বসবাস করছেন। একে অপরের সহযোগিতায় এগিয়ে আসেন। কোনো ব্যক্তি বা গোষ্টি যদি এ সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করে তাহলে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধের মাধ্যমে সমুচিত জবাব দিতে হবে।

জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের কোনো জায়গা এদেশে হবে না উল্লেখ করে তিনি আরও বলেন, যার যার অবস্থান থেকে দুস্কৃতিকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। খারাপ লোক কখনো কারো আপন হতে পারে না। সন্ত্রাস, মাদক, ও জঙ্গি দমনে জনগণের সাথে পুলিশ একসাথে কাজ করবে। এ অনুষ্ঠান আয়োজনে মেয়রের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, পৌরসভার জনপ্রতিনিধি ও কর্মকর্তা-কর্মচারী এবং পৌরবাসী ঐক্যবদ্ধভাবে কাজ করলে কোনো অপশক্তি মাথাচাড়া দেয়ার সুযোগ পাবে না বলে আশা প্রকাশ করেন তিনি।

মেহেরপুর পৌর এলাকায় সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ দমনের লক্ষ্যে পৌর কর্মকর্তা ও কর্মচারীদের সাথে অনুষ্ঠিত মতবিনিময়সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র মোতাচ্ছিম বিল্লাহ মতু। আরও উপস্থিত ছিলেন মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী, পৌর কাউন্সিলর আল মামুন, ইমতিয়াজ আহম্মেদসহ পৌর কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।