পটকা ফাটানো নিয়ে যুবকদের সাথে বাকবিতণ্ডা : চুয়াডাঙ্গা জাফরপুরের জামাইসহ দুজনকে কুপিয়ে জখম

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জাফরপুর মোড়ে শ্যালক-দুলাভাইকে কুপিয়ে জখম করেছে স্থানীয় কয়েক যুবক। পায়ের কাছে পটকা ফাটানোর প্রতিবাদ করায় তাদেরকে কুপিয়ে জখম করা হয়। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে জাফরপুর মোড়ে চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয়রা কুষ্টিয়ার আব্দুস সালাম ডলার ও জুয়েলকে জখম অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। দুজনের অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন চিকিৎসক।

জানা গেছে, কুষ্টিয়া চৌরহাসের মোচাইনগর গ্রামের নিজামুদ্দিনের ছেলে জুয়েল (৪০) মামাতো শ্যালক আব্দুস সালাম ডলারসহ স্ত্রী সন্তান নিয়ে গত বুধবার শ্বশুরবাড়ি চুয়াডাঙ্গার জাফরপুরে আসেন। রাত ৮টার দিকে চাচাতো শ্যালক জাফরপুরের রনি ও মামাতো শ্যালক সালামকে নিয়ে জাফরপুর মোড়ে চায়ের দোকানে যান। সেখানে কয়েক যুবক পটকা ফাটাচ্ছিলো। এ সময় একটি পটকা তাদের পাশে ফাটায় যুবকরা। আকস্মিক পটকার শব্দে চমকে ওঠেন তারা। যুবকদের কিছু দূরে গিয়ে পটকা ফাটানোর কথা বলে আব্দুস সালাম। এ সময় তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে আব্দুস সালামকে ধারালো অস্ত্র চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে যুবকরা। এ সময় তাদেরকে ঠেকাতে গেলে জুয়েলকেও কুপিয়ে জখম করে তারা। স্থানীয়রা গুরুতর জখম জুয়েল ও সালামকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। জুয়েলের বাম হাতের দুটি আঙ্গুল প্রায় বিচ্ছিন্ন। আব্দুস সালাম ডলারের পিঠে চারটি গভীর কোপের ক্ষত রয়েছে। জখম আব্দুস সালাম ডলার (২২) কুষ্টিয়া চৌরহাস কুমারগাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে রেফার করা হয়েছে।

জখম জুয়েলের চাচাতো শ্যালক জাফরপুরের রনিসহ অনেকেই জানিয়েছে, জাফরপুর চিহ্নিত কয়েক যুবক ও নূরনগরের কিছু উচ্ছৃঙ্খল যুবকরা এ ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে সূত্র জানিয়েছে।