দামুড়হুদার কুড়ুলগাছি-হরিশচন্দ্রপুর সড়কে গতিরোধ করে ছিনতাইয়ের চেষ্টা : আটক ১

ভ্রাম্যমাণ প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি-হরিশচন্দ্রপুর সড়কের দাখিল মাদরাসার কাছে আশাদুল ইসলাম নামে এক ব্যক্তিকে গতিরোধ করে ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। এ সময় ছিনতাইকারীকে চিনতে পেরে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ সেন্টু নামে এক যুবককে গ্রেফতার করে। গত মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আশাদুল ইসলাম দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি গ্রামের মাঠপাড়ার ছহের আলীর ছেলে। ওই রাতে তিনি কার্পাসডাঙ্গা বাজার থেকে নিজ গ্রামে ফিরছিলেন।
আশাদুল ইসলাম জানান, মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৯ টার দিকে তিনি কার্পাসডাঙ্গা বাজার থেকে তার সাইকেল যোগে নিজ গ্রামে ফিরছিলেন। কুড়ুলগাছি দাখিল মাদরাসার নিকট পৌঁছুলে ৪-৫ জন অস্ত্রধারী তার গতিরোধ করে তার ব্যবহৃত সাইকেলসহ কাছে থাকা নগদ টাকা ও মোবাইলফোন কেড়ে নেয়ার চেষ্টা করে। তিনি ছিনতাইকারীদের মধ্যে সেন্টু নামে এক ছিনতাইকারীকে চিনতে পারে। তাৎক্ষণিক কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে খবর দিলে দ্রুত ক্যাম্পের নবাগত ইনচার্জ এসআই আসাদ ঘটনাস্থল পরিদর্শন শেষে সেন্টু (২৮) নামে এক যুবককে তার বাড়ি থেকে গ্রেফতার করেন।
এ ব্যাপারে এসআই আসাদ জানান, বিষয়টি আমি মোবাইলফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায়। ঘটনার বিবরণ শুনে কুড়ুল গাছি গ্রামের সুলতান আলীর ছেলে সেন্টুকে রাতে তার বাড়ি থেকে গ্রেফতার করি। অন্যানোদেরকে গ্রেফতার করার জন্য সোর্স প্রয়োগ করা হয়েছে।