ঝিনাইদহের অর্ধদিবস অবরোধের কারণে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কে পরিবহনের উপড়ে পড়া ভিড়

মুন্সিগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের শ্রমিক ধর্মঘটের অর্ধদিবস অবরোধের কারণে গতকাল সকাল থেকে টানা দুপুর পর্যন্ত চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কে পরিবহন ও আলমসাধু, নসিমন, করিমন, ভটভটির উপড়ে পাড়া ভিড় লক্ষ্য করা গেছে। মুন্সিগঞ্জ রেলগেটে প্রায় এক ঘণ্টা লম্বা লাইনে ভিড় বাধে। মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশকে ওই ভিড় সামলাতে হিমসিম খেতে হয়।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা ঝিনাইদহের শ্রমিক ধর্মঘটের অর্ধদিবস অবরোধের কারণে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা ভায়া কুষ্টিয়া সড়কে পরিবহনের উপড়ে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। সকাল থেকে দুপুর পর্যন্ত একটা কয়েক ঘণ্টা জেলা ও অন্য জেলার পরিবহনের চাপে সাধারণ পথচারী ও যাত্রীদের পড়তে হয়েছে বাড়তি ঝামেলাই। মুন্সিগঞ্জ রেলগেটে বেলা ১১টার সময় ট্রেন আসার কারণে গেট পড়লে কয়েক মিনিটের ব্যবধানে মুন্সিগঞ্জ হাসপাতাল মোড় থেকে মোদনবাবু মোড় থেকে মোতাহারের পুকুর পর্যন্ত ভিড় বাধে যায়। ফলে পরিবহনের শব্দে জনজীবন অতিষ্ঠ হয়ে ওঠে। সংবাদ পেয়ে মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশের সহযোগিতায় প্রায় আধা ঘণ্টা চেষ্টায় ভিড় সরে।

এলাকাবাসী জানায়, মুন্সিগঞ্জ রেলগেট থেকে মোদনবাবুর মোড় পর্যন্ত রাস্তা এতোটায় চিপা যে, একটি গাড়ি ভালোভাবে আসা-যাওয়া করতে পারে না। কিন্তু বিপরিত দিক থেকে কোনো যানবহন এলে তাকে সাইড গিতে গেলেই ঘটে দুর্ঘটনা।