জীবননগরের উথলীতে ফেনসিডিলসহ চিহ্নিত মাদকব্যবসায়ী গ্রেফতার

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার উথলী গ্রামের মাঝেরপাড়ায় বিপুল পরিমাণ ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ চিহ্নিত এক মাদকব্যবসায়ী ফারুক হোসেনকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘরের জানালা ভেঙে অপর তিন মাদকসম্রাট উথলী গ্রামের শহিদ (৩৩) জনাব আলী এবং সেনেরহুদা গ্রামের আলমগীর হোসেন পালিয়ে এ দফায় রক্ষা পেয়েছে।
এলাকাবাসী জানায়, গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জীবননগর থানা পুলিশের এএসআই মো. তকিবুর রহমান একটি মামলার তদন্ত করার জন্য ঊথলী গ্রামের মাঝের পাড়ায় যায়। এ সময় তিনি গোপন সংবাদের ভিতিত্বে জানতে পারেন ওই পাড়ার জাহিরুল হকের ছেলে মাদক সম্রাট শহিদের বাড়িতে বিপুল পরিমাণ ফেনসিডিল মজুদ রেখে খুচরা ও পাইকারিভাবে বিক্রি করা হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে তিনি শহিদের বাড়িতে অভিযান চালান। এ সময় সেনেরহুদা গ্রামের আবু জাফরের ছেলে কথিত সাংবাদিক রাছেল হোসেন মুন্নার ভাই মাদক সম্রাটখ্যাত আলমগীর হোসেন, উথলী গ্রামের মহাসিন উদ্দীনের ছেলে জনাব আলী ও জাহিরুল ইসলামের ছেলে শহিদ পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘরের জানালা ভেঙে পালিয়ে যায় এবং জামাত আলীর ছেলে ফারুখ হোসেনকে (২৪) ৮৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেন ও শহিদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করেন।
স্থানীয়রা জানায়, দীর্ঘ ৬ মাস ধরে ওই বাড়িতে এবং জনাব আলীর বাড়িতে আলমগীর হোসেন, জনাব আলী ও শহিদ প্রকাশ্যে ফেনসিডিল বিক্রি করতো। প্রকাশ্যে ফেনসিডিল বিক্রি হলেও প্রতিবেশীরা ভয়ে কেউ মুখ খুলতো না।