চুয়াডাঙ্গা ছাত্রদলের পৃথক বিক্ষোভ মিছিল

 

মাথাভাঙ্গা ডেস্ক: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চুয়াডাঙ্গা শাখার নেতা-কর্মীরা পৃথকভাবে বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন। পৃথক প্রেসবিজ্ঞপ্তিতে বিক্ষোভ মিছিলের তথ্য জানিয়ে বলা হয়েছে, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল সমাবেশের আয়োজন করা হয়।

গতকাল রোববার বিকেলে চুয়াডাঙ্গা রজব আলী সুপার মার্কেটে অবস্থিত বিএনপি কার্যালয় থেকে চুয়াডাঙ্গা সদর উপজেলা শাখা ছাত্রদলের ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভার আয়োজন করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেলা ছাত্রদলের অন্যতম সদস্য হুসাইন মোহাম্মদ আমিরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক ছাত্র নেতা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম পিটু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা জেলা যুবদলের নেতা মনিরুজ্জামান লিপ্টন, জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম, জেলা ছাত্রদলের সাবেক দফতর সম্পাদক সুমন পারভেজ খান, তরুন দলের অহ্বায়ক মাবুদ সরকার, জেলা ছাত্রদলের সদস্য পারভেজ মহলদার, জেলা ছাত্রদলের সদস্য রিন্টু মহলদার, জেলা ছাত্রদলের সদস্য আরিফ আহমেদ শিপ্লব ও জেলা ছাত্রদলের সদস্য শাকিল আহমেদ নাঈম। উপস্থিত ছিলেন শাহাবুদ্দিন আহমেদ, জালাল উদ্দিন, মোহাম্মদ আলী, আকাশ, শমসের, রাকিব, অনিক আহমেদ, মামুন, একরামুল, রহিম, নিশান সিদ্দিক, লিমন আলী, ওল্টু আহমেদ, সাব্বির, পিয়াস, নীরব, রিপন, মামুন-২, সমিরাজ, নাঈম-২, আকরাম, সাজু প্রমুখ। প্রতিবাদ সভাটি পরিচালনা করেন জেলা ছাত্রদলের সদস্য শাকিল আহমেদ নাঈম।

পৃথক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রোববার বিকেলে ছাত্রদল নেতা সাইফুল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহাজান খান। প্রধান অতিথি বলেন, দেশের সাধারণ মানুষ এবং বিরোধী দলগুলো যখন জঙ্গি প্রতিরোধ এবং প্রতিবাদে ব্যস্ত ঠিক সেই মুহূর্তে এই অবৈধ সরকার নীল নক্শা তৈরি করে জনগণের দৃষ্টিকে অন্যদিকে প্রভাবিত করার লক্ষ্যে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানের নামে এই অবৈধ মামলার রায় দেন। দেশের জনগণ এ রায়কে প্রত্যাখ্যান করে। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদল নেতা শুকুর, শুভ, মাহাবুব, দেলেয়ারসহ উপজেলা ছাত্রদল নেতৃবৃন্দ। বিক্ষোভ কর্মসূচির সার্বিক পরিচালনা করেন উপজেলা ছাত্রদল নেতা আব্দুল লতিফ।