চুয়াডাঙ্গা ইসলামপাড়ায় একজনকে বেদম প্রহার

মায়ের কাছে পাওনা টাকা চাওয়া নিয়ে ছেলের সাথে বিরোধের জের?

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ইসলামপাড়ার সাইদুর রহমানকে (৩৬) মেরে গুরুতর আহত করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডেকে নিয়ে সোহাগ তার বাড়ির সামনে মেরে গুরুতর আহত করে বলে অভিযোগ। সাইদুর রহমানকে চুয়ডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।
জানা গেছে, চুয়াডাঙ্গা ইসলামপাড়া পৌর কলেজমোড়ের বকুল মিয়ার ছেলে সাইদুর রহমান বাজারের একজন পরিবেশক ব্যবসায়ী। তিনি অভিযোগ করে বলেছেন, ‘ইসলামপাড়ার মৃত মোহাম্মদ আলীর স্ত্রী জোসনা বেগম আমার নিকট থেকে ১০ হাজার টাকা ধার নেয়। ওই টাকা চাওয়ার এক পর্যায়ে টাকা নেয়ার কথা অস্বীকার করে। এ নিয়ে জোসনা খাতুনের ছেলে সোহাগের সাথে মতবিরোধ দেখা দেয়। গতকাল সোমবার সন্ধ্যায় ওই টাকা ফেরত দেয়ার কথা বলে মোবাইলফোনে ডাকে সোহাগ। ওদের বাড়ির সামনে গেলেই সোহাগ ও তার সাথে থাকা খাইরুল আমাকে ধরে বেদম মারপিট করতে থাকে। বানোয়াট অভিযোগও তোলে। পরে উদ্ধার করে আমাকে হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়েছে।’
সাইদুর রহমানকে মারপিটের খবর পেয়ে গতকালই সন্ধ্যার পর চুয়াডাঙ্গা সদর হাসপাতালে তার খোঁজখবর নিতে হাজির হন পৌরসভার সাবেক মেয়র জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনসহ অনেকে। সাবেক মেয়র চিকিৎসার খোঁজখবর নেন এবং হামলার নিন্দা জানিয়ে ঘটনার সুষ্ঠু তদন্তও দাবি করেন।