চুয়াডাঙ্গায় পাসপোর্ট সেবা সপ্তাহের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় সপ্তাহব্যাপী পাসপোর্ট সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার বেলা ১০টার দিকে সদর হাসপাতাল রোডে পাসপোর্ট আঞ্চলিক অফিসে সেবা সপ্তাহের উদ্ধোধন করেন জেলা প্রশাসক সায়মা ইউনুস। এবারের প্রতিপাদ্য বিষয়‘ পাসপোর্ট নাগরিক অধিকার, নিঃস্বার্থ সেবাই অঙ্গীকার’।

এসময় অতিথিদের স্বাগত জানান আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপসহকারী পরিচালক এসএমএ সানী। জেলা প্রশাসক পাসপোর্ট অফিসের কার্যক্রম ঘুরে দেখেন এবং সন্তোষ প্রকাশ করেন। উদ্বোধনকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদফতরের সহকারী পরিচালক আসলাম হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা পৌর প্যানেল মেয়র একরামুল হক মুক্তা, চেম্বারের সভাপতি ইয়াকুব হোসেন মালিক, পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার পরিদর্শক (ওসি) সোলেমান হোসেন, ডাচবাংলা ব্যাংকের ম্যানেজার আশরাফুল ইসলাম ও জেলা পরিষদের সদস্য নুরুন্নাহার কাকলিসহ গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সেবা সপ্তাহ উপলক্ষে পাসপোর্ট সেবা পেতে নাগরিকদের জন্য একটি হেল্প ডেস্ক খোলা হয়েছে। যে কেউ সেবা পেতে হেল্প ডেস্কের সাহায্য নিতে পারেন।

মেহেরপুর অফিস জানিয়েছে, গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে সেবা সপ্তাহ উপলক্ষে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে পাসপোর্ট সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। মেহেরপুরের জেলা প্রশাসক পরিমল সিংহ ফিতা কেটে ও কবুতর উড়িয়ে ওই সেবা সপ্তাহের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক বশির আহম্মেদ, জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপপরিচালক এসএম মোস্তাফিজুর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা শেখ মোহাম্মদ মেছবাহুল হক, মেহেরপুর জেলা উন্নয়ন ফোরামের প্রেসিডেন্ট সাংবাদিক রফিক-উল আলমসহ বিভিন্ন অফিসের কর্মকর্তাবৃন্দ। পরে জেলা প্রশাসক পাসপোর্ট অফিস পরিদর্শন করেন। এ সময় পাসপোর্টের জন্য আবেদনপত্র জমা দিতে আসা ও পাসপোর্ট প্রাপ্তিদের অফিস চত্বরে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পাসপোর্ট সেবা সপ্তাহ চলবে ০৪ মার্চ পর্ষন্ত।