চুয়াডাঙ্গার তিতুদহে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে মামলা : আজ ডাক্তারি পরীক্ষা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহের মসজিদপাড়ায় এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে চুয়াডাঙ্গা সদর থানায় দায়ের করা হয়েছে মামলা। নাবালিকা রাখা হয়েছে পুলিশ হেফাজতে। আজ বৃহস্পতিবার ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা করা হবে বলে পুলিশ জানিয়েছে। তবে ধর্ষণের অভিযোগটি নিয়ে স্থানীয়ভাবে অনেকে প্রশ্ন তুলেছেন।

গতপরশু মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের তিতুদহ মসজিদপাড়ার জনৈক এক ব্যক্তির নাবালিকা মেয়ে (১২) তিতুদহ বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। নাবালিকার পরিবারের অভিযোগ এ সময় পথিমধ্যে একই পাড়ার ওমর আলীর ছেলে ডালিম, মজিবারের ছেলে লুৎফর রহমান ছোট ও রহমানের ছেলে হাশেম জোরপূর্বক নাবালিকাকে মুখ চেপে ধরে সিরাজুলের বাঁশবাগানে ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে প্রতিবেশীরা ছুটে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়। ঘটনাস্থলে তিতুদহ ক্যাম্প পুলিশের সদস্যরা পৌঁছুলে পুলিশ এবং উপস্থিত লোকজনের সম্মুখে ধর্ষণের শিকার নাবালিকা ঘটনার বর্ণনা দেয়। পুলিশ নাবালিকাকে তার পিতা-মাতার হেফাজতে তুলে দেয়। গতকাল বুধবার দুপুরের দিকে পুলিশ ধর্ষিতাকে নিয়ে চুয়াডাঙ্গা সদর থানায় নেয়।

একটি সূত্র বলেছে, ধর্ষিতা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট ভিন্ন রকম কথাবার্তা বলেছে। ঘটনার দিন তিনজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলা হলেও চুয়াডাঙ্গা সদর থানায় দুজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ওসি তোজাম্মেল হোসেন বলেন, ধর্ষিতার পরিবার দুজনের বিরুদ্ধে মামলা করেছে আজ বৃহস্পতিবার ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা করা হবে। তবে সার্বিক বিষয়টি খতিয়ে দেখে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।